টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার

নিজস্ব প্রতিবেদক
সাখাওয়াত জামিল সৈকত (অতিথি লেখক)
প্রকাশিত: মঙ্গলবার ১১ই মে ২০২১ ০১:২৭ অপরাহ্ন
টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার

ভোলার তজুমদ্দিনে টানা ৪০ দিন ৫ ওয়াক্ত নামাজ আদায় করে বাইসাইকেল পুরস্কার পেল ১২ জন শিশু কিশোর। মঙ্গলবার (১১ মে) দুপুর ১২ টায় উপজেলা জামে মসিজদ প্রাঙ্গনে এ উপহার তুলে দেয়া হয়। উপজেলা নির্বাহি কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ  চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল।


জানা গেছে, ১৫ বছরের নীচে শিশু-কিশোরদের মসজিদ মুখী করে নামাজে আকৃষ্ট করার উদ্দেশ্যে  প্রতিযোগিতার আয়োজন করে উপজেলা জামে মসজিদ। প্রতিযোগীতায় পুরস্কার হিসাবে দেয়া হবে একটি সাইকেল। 



প্রতিযোগীতায় অংশগ্রহণ করে ৫ ওয়াক্ত নামাজ আদায় করে সাইকেল জিতেছেন ১২ শিশু-কিশোর। ৫৬ জন প্রতিযোগীর মধ্যে আরো ১২জনকে দেয়া হয়েছে বিশেষ পুরষ্কার । 


এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার,  বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা  মোফাজ্জল হোসেন (বি.এ), সহকারী শিক্ষা অফিসার মোঃ রেজাউল ইসলাম,  প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, উপজেলা জামে মসজিদের ঈমাম ও চাঁদপুর ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাও.নাসরুল্যাহ, সাবেক ইউপি সদস্য মাও. জামাল উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইশতিয়াক হাসান প্রমুখ।