কুকুরকে বিয়ে করলেন ব্রিটিশ মডেল

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৫ই এপ্রিল ২০২১ ০৩:২৭ অপরাহ্ন
কুকুরকে বিয়ে করলেন ব্রিটিশ মডেল

২২১ বার ডেটিংয়ে গিয়েও মনের মতো কাউকে খুঁজে পাননি তিনি। বিয়ে ভেঙেছে চারবার।শেষ পর্যন্ত পোষা কুকুর নিয়ে এবার বিরল নজির স্থাপন করলেন ব্রিটিশ মডেল ও সাঁতারু এলিজাবেথ হোড।


ঢাকঢোল পিটিয়ে টেলিভিশনে সরাসরি সম্প্রচার করেই কুকুরের সঙ্গে ঘর বাঁধলেন ৪৯ বছর বয়সী হোড। বিরল ঘটনার জন্ম দিয়ে তিনি এখন ভাইরাল।


প্রথাগত সব ধ্যানধারণা ভেঙে একসময়ের সাড়াজাগানো হোড সংসার পাতলেন তার পোষা কুকুরের সঙ্গে! পাঁচ বছরেরও বেশি সময় কুকুরটিকে লালনপালন করছিলেন হোড। নাম রেখেছেন লোগান। সেই লোগানই এখন হোডের জীবনসঙ্গী। পুরুষের প্রতি আস্থাহীনতা থেকে তার এই সিদ্ধান্ত।


বিয়ের পর ঘরে ফিরে পরস্পরকে আলিঙ্গন করে চুমু খান তারা। আর গভীর চুম্বনের সেই দৃশ্য শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ-মাধ্যমে। এলিজাবেথ হোড এই ব্যতিক্রমী সিদ্ধান্তে প্রশংসা যেমন কুড়িয়েছেন, অনেকেই আবার সমালোচনাতেও সরব হয়েছেন।


‘স্বামী’ লোগান মূলত গোল্ডেন রিট্রিভার প্রজাতির কুকুর। প্রেমিকদের মুখ ফিরিয়ে নেয়ার কষ্টের দিনগুলোতে নিঃসঙ্গ হোডের পাশে ছিল লোগান। বিষণ্ণ জীবনে নিজের অজান্তেই কয়েকবার দুর্ঘটনার কবলে পড়েছিলেন হোড। আর সেই সময় ত্রাতা হয়েছে লোগানই।


তিনি বলেন, ‘জীবনসঙ্গীর কাছে এর চেয়ে বেশি কিছু আমি আশা করি না।জীবনের বিপদে সঙ্গী হিসেবে কেউ পাশে থাকবে এটাকে বড় করে দেখছেন সাবেক এই মডেল।



#ইনিউজ৭১/জিয়া/২০২১