আজ সাংবাদিক আবু সালেহ’র বাবার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক
মো. নাঈম হাসান ঈমন, জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: শুক্রবার ১১ই অক্টোবর ২০২৪ ০৭:১৫ অপরাহ্ন
আজ সাংবাদিক আবু সালেহ’র বাবার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী

দৈনিক নয়া দিগন্ত পত্রিকার চীফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন’র সাবেক সভাপতি আবু সালেহ আকন ও বাংলা টিভির ঝালকাঠি জেলা প্রতিনিধি, দৈনিক যায়যায়দিন’র রাজাপুর উপজেলা প্রতিনিধি, রাজাপুর প্রেসক্লাবের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আবু সায়েম আকন’র বাবা, দক্ষিন রাজাপুর ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মাওলানা আইউব আলী আকন’র আজ ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী। 


তিনি স্ট্রোক জনিত কারনে দীর্ঘদিন অসুস্থ থাকার পরে ২০১৮ সালের ১১ অক্টোবর সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। পেশাগত জীবনে তিনি একজন আদর্শবান শিক্ষক ছিলেন। শিক্ষানুরাগী, ধর্মপরায়ণ, সমাজসেবক, রাজনীতিবিদ, সৎ-নিষ্ঠাবান ব্যক্তিত্বের অধিকারী আদর্শবান ব্যক্তি হিসেবে নিজ এলাকা, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও পরিচিত মহলে তার সুনাম ও সুখ্যাতি রয়েছে। তিনি রাজাপুরের শুক্তাগর ইউনিয়নের নারিকেলবাড়িয়ার আকন বাড়ির মৃত কাছেম আলী আকনের ছেলে।


 এ উপলক্ষে মরহুমের উপজেলা সদরের গোরস্থান রোডের বাসভবনে পরিবারের পক্ষ থেকে তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে। আত্মীয়স্বজন, শুভাকাঙ্খী, পরিচিত সবার কাছে তাঁর রূহের মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।