পিরোজপুরে প্রাইভেট কারের দুর্ঘটনায় ৮ জনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, (জেলা প্রতিনিধি, পিরোজপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১০ই অক্টোবর ২০২৪ ১১:৩৪ পূর্বাহ্ন
পিরোজপুরে প্রাইভেট কারের দুর্ঘটনায় ৮ জনের প্রাণহানি

পিরোজপুর সদর উপজেলার কদমতলা এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। বুধবার (৯ অক্টোবর) রাত সোয়া ২টার দিকে নাজিরপুর সড়কের নুরানি গেট এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। নিহতদের মধ্যে ৪ জন শিশু, ২ জন পুরুষ এবং ২ জন নারী রয়েছেন।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার মামুন মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন। দুর্ঘটনার পরপরই স্থানীয় ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। পরে আরও একটি ইউনিট যোগ দিলে রাত আড়াইটার দিকে গাড়ির ভেতর থেকে ৮টি মরদেহ উদ্ধার করা হয়। 


প্রাথমিক তদন্তে জানা যায়, নিহতদের বাড়ি নেত্রকোনায়। নিহতদের মধ্যে একই পরিবারের সদস্য হিসেবে চিহ্নিত হয়েছেন মোতাহার (৪৫), তার স্ত্রী সাবিনা (৩৬), এবং তাদের দুই সন্তান মুক্তা (১০) ও শোয়াইব (২)। অন্যান্য নিহতদের পরিচয় এখনও নিশ্চিত হয়নি। 


পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান জানিয়েছেন, দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারটি কীভাবে খালে পড়েছে তা এখনও নিশ্চিত করা যায়নি। তবে গাড়িতে থাকা আব্দুল মোতালেব নামে একজনের জাতীয় পরিচয়পত্র উদ্ধার হয়েছে, যা নিহতদের পরিচয় শনাক্তকরণের কাজে সাহায্য করছে। 


নিহতদের মরদেহ বর্তমানে পিরোজপুর সদর হাসপাতালে রাখা হয়েছে, এবং তাদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। দুর্ঘটনার কারণ তদন্ত করা হচ্ছে, তবে এটি একটি বড় ক্ষতি হিসেবে স্থানীয়দের মাঝে শোকের ছায়া ফেলেছে। 


স্থানীয় বাসিন্দাদের মধ্যে অনেকেই এই দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন এবং তাদের পরিবারের জন্য প্রার্থনা করছেন। সড়ক নিরাপত্তা বিষয়ে সচেতনতা বাড়ানোর আহ্বান জানাচ্ছেন তারা।