শ্রীমঙ্গলে কুরিয়ার সার্ভিসের বুকিং কাউন্টার থেকে ভারতীয় মোবাইলের যন্ত্রাংশ জব্দ

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির জেলা প্রতিনিধি , মৌলভীবাজার
প্রকাশিত: মঙ্গলবার ৮ই অক্টোবর ২০২৪ ০৭:০১ অপরাহ্ন
শ্রীমঙ্গলে কুরিয়ার সার্ভিসের বুকিং কাউন্টার থেকে ভারতীয় মোবাইলের যন্ত্রাংশ জব্দ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে এজেআর কুরিয়ার সার্ভিস নামক একটি প্রতিষ্ঠান থেকে ১২ পিস ভারতীয় মোবাইলের যন্ত্রাংশ জব্দ করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। 


সোমবার রাতে শহরের মৌলভীবাজার রোডের এজেআর পার্সেলের বুকিং কাউন্টার থেকে এসব মাল জব্দ করা হয়। জব্দকৃত মালামাল এর সাথে একটি চালান পাওয়া যায়। 


এজেআর কুরিয়ার সার্ভিসের শ্রীমঙ্গল কাউন্টারের ব্যবস্থাপক জহির মিয়া বলেন, সোমবার বিকেলে এক ব্যক্তি আমাদের কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ৪ টি কার্টুনে করে মালামাল নরসিংদীর জনি দাশ নামে একজনের কাছে পাঠাতে এসেছিলেন। পরে রাতে পুলিশ এসে মালামালগুলো জব্দ করে থানায় নিয়ে যায়৷ মালামালের চালান কপি থেকে প্রাপক জনি দাশের মুঠোফোনে ফোন করলে মুঠোফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়। 


নাম প্রকাশে অনিচ্ছুক গোয়েন্দা সংস্থার এক কর্মকর্তা গণমাধ্যমকর্মীকে বলেন, গতকাল সোমবার রাতে জনি দাশকে ফোন দিলে মালামালগুলো শ্রীমঙ্গলের সিন্দুরখান এলাকার ফটিক মিয়া নামের একজনের কাছ থেকে নিচ্ছিলেনন বলে জানান। 


এবিষয়ে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা এজেআর কুরিয়ার সার্ভিসে অভিযান করে ভারতীয় মোবাইল এর যন্ত্রাংশ জব্দ করেছি। এগুলো কুরিয়ার সার্ভিসের মাধ্যমে শ্রীমঙ্গল থেকে অন্য এলাকায় যাচ্ছিলো। আমরা তদন্ত করে জড়িতদের খুলজে বের করার চেষ্টা করছি। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও ওসি আমিনুল ইসলাম জানান।