হিজলায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, নিজস্ব প্রতিনিধি হিজলা (বরিশাল)
প্রকাশিত: শুক্রবার ২৭শে সেপ্টেম্বর ২০২৪ ১২:৪২ অপরাহ্ন
হিজলায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত

গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) হিজলা উপজেলায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উদ্যোগে এক গণসমাবেশ অনুষ্ঠিত হয়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ ও হাতপাখা মার্কার প্রচারণায় এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর (শায়েখে চরমোনাই) মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।


সন্ধ্যায় হিজলা উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ হিজলা উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মাওলানা সৈয়দ মোজাম্মেল হক মাকসুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) অধ্যাপক মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম, বরিশাল জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ মিজানুর রহমান, এবং সহকারী অর্থ ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ নূরুল ইসলাম।


সমাবেশে বক্তারা আগামী নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থীদের সমর্থন করার আহ্বান জানান। তারা বলেন, "দেশের উন্নয়ন ও জনগণের সেবা নিশ্চিত করতে ইসলামী মূল্যবোধে ভিত্তি করে নতুন নেতৃত্ব প্রয়োজন।" বক্তারা আরও উল্লেখ করেন যে, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশের সকল মানুষের মৌলিক অধিকার রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ।


অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ হিজলা উপজেলার সেক্রেটারি আব্দুল্লাহ বিন কালাম। সমাবেশে হিজলা, মুলাদী উপজেলা ও কাজিরহাট থানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এ গণসমাবেশে দেশের জনগণের মধ্যে ইসলামী আন্দোলনের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে সচেতনতা বাড়ানোর পাশাপাশি, আগামী নির্বাচনে দলটির অবস্থান সুদৃঢ় করার পরিকল্পনা গ্রহণ করা হয়। অনুষ্ঠানের শেষে হাতপাখা মার্কার সমর্থনে স্লোগান প্রদান করে জনগণের মাঝে একটি নতুন আশার বাতি জ্বালানোর চেষ্টা করেন নেতৃবৃন্দ।