নওগাঁয় ঘুষ-দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চান নবাগত এসপি কুতুব উদ্দিন

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১২ই সেপ্টেম্বর ২০২৪ ১১:১৪ পূর্বাহ্ন
নওগাঁয় ঘুষ-দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চান নবাগত এসপি কুতুব উদ্দিন

 নওগাঁ জেলা পুলিশের নবাগত পুলিশ সুপার মো. কুতুব উদ্দিন বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশের সম্মেলন কক্ষে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। এই সভায় তিনি তার পুলিশ বাহিনীকে ঘুষ ও দুর্নীতি মুক্ত করে একটি আধুনিক, জনবান্ধব পুলিশ বাহিনী গড়ার প্রতিশ্রুতি দেন।


এসপি কুতুব উদ্দিন তার বক্তব্যে বলেন, "আমি ২৪তম বিসিএসের মাধ্যমে পুলিশ বাহিনীতে যোগদান করেছি এবং নওগাঁকে একটি শান্তিপূর্ণ জেলা হিসেবে পেয়েছি। এখানকার মানুষ তাদের নিজস্ব কাজ কর্ম নিয়ে ব্যস্ত থাকে এবং বিশৃঙ্খলা করে না। তাদের এই শান্তি বজায় রাখার জন্য আমরা সর্বদা পাশে থাকব এবং চেষ্টা করব নওগাঁকে আরও শান্তিপূর্ণ রাখতে।"


নওগাঁয়ের মানুষকে শৃঙ্খলা রক্ষা করতে অনুরোধ করে এসপি বলেন, "নিরাপদ ও শান্তিপূর্ণ নওগাঁয় আমরা একটি ঘুষ ও দুর্নীতিমুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই। পুলিশকে আরও আধুনিক ও জনবান্ধব রূপে গড়ে তোলা হবে এবং মানুষের সার্বিক নিরাপত্তা ও আইনগত সহায়তা নিশ্চিত করা হবে। যারা নির্যাতনকারী, অত্যাচারী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও অপরাধী - তারা আমাদের ও জনগণের দুশমন। সম্মিলিতভাবে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।"


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পিপিএম, গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিব খান, আহসানুজ্জামান, নওগাঁ সদর মডেল থানার ওসি জাহিদুল হক, জেলা ডিবি পুলিশের ইনচার্জ হাসমত আলীসহ আরও অনেকে।


সভায় সাংবাদিকরা জেলা মাদকমুক্ত, দুর্নীতিমুক্ত, ইভটিজিং রোধ, নাগরিক বান্ধব পুলিশ, যানবাহনে চাঁদাবাজি বন্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ এবং ট্রাফিক শৃঙ্খলা বজায় রাখার বিষয়গুলো তুলে ধরে নবাগত এসপির কাছে তাদের প্রত্যাশা জানান। তারা আশা প্রকাশ করেন যে, এসপি কুতুব উদ্দিনের নেতৃত্বে নওগাঁয়ে আইন শৃঙ্খলার উন্নতি ঘটবে এবং জনগণের নিরাপত্তা আরও নিশ্চিত হবে।