নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যাবেন না! আ. লীগ নেতাকে শোকজ

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: মঙ্গলবার ২রা জানুয়ারী ২০২৪ ০৫:২৯ অপরাহ্ন
নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যাবেন না! আ. লীগ নেতাকে শোকজ

নৌকা মার্কায় ভোট না দিলে কেন্দ্রে আসার দরকার নেই বলে ভোটারদের হুঁশিয়ারি দিয়েছেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি মো. শহিদুল ইসলাম বিশ্বাস।


গত শনিবার গাংনীর দুল্লুভপুর গ্রামে আয়োজিত নৌকার প্রার্থী ডা. আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগরের এক নির্বাচনি প্রচারসভায় তিনি এ হুঁশিয়ারি দেন। 


শহিদুল ইসলাম প্রচারসভায় বলেন, আমরা যদি নৌকা মার্কায় ভোট না দিতে পারি, না দিতে চাই, তাহলে সেন্টার পর্যন্ত যাওয়ার দরকার নেই। নৌকা মার্কায় ভোট দিতে পারলে সেন্টার পর্যন্ত যেতে হবে। না দিতে পারলে তার যাওয়ার দরকার নেই। উন্নয়ন ভোগ করব নৌকার আর আমরা সিল মরব অন্য জায়গায়?


এ ধরনের বক্তব্যের মাধ্যমে তিনি স্থানীয় ভোটারদের মাঝে ভীতি সৃষ্টি করেছেন বলে অভিযোগ স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকদের।


তার দেওয়া বক্তব্যের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এক পর্যায়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভিডিওটি নির্বাচন অনুসন্ধান কমিটিতে প্রেরণ করেন। কমিটি ভিডিওটি দেখে আওয়ামী লীগ নেতা শহিদুলকে কারণ দর্শাতে শোকজ করেন।


শহিদুল ইসলাম বিশ্বাসকে আগামী মঙ্গলবার (৩ জানুয়ারী) বেলা ১১ টার সময় সশরীরে অথবা প্রতিনিধির মাধ্যমে নির্বাচন অনুসন্ধান কমিটির কার্যালয়ে শোকজের উত্তর দিতে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা যায়।