নওগাঁয় ভাড়া বাসায় স্বামীর গলাকাটা মরদেহ, স্ত্রী পলাতক

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৫ই অক্টোবর ২০২৩ ০৪:৪০ অপরাহ্ন
নওগাঁয় ভাড়া বাসায় স্বামীর গলাকাটা মরদেহ, স্ত্রী পলাতক

নওগাঁয় শয়নকক্ষ থেকে জবাই করা মিলন হোসেন (২৬) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৪ অক্টোবর) রাত ১১টার দিকে নওগাঁ শহরের দয়ালের মোড়ের পাশে বউ বাজার এলাকার একটি ভাড়াবাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়। মিলন নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লার মৃত আব্দুল মালেক এর ছেলে। পেশায় মিলন একজন অটোরিক্সা চালক।


স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ শহরের দয়ালের মোড়ের পাশে বউ বাজার এলাকায় মোজাম্মেল হকের বাসায় এ হত্যাকান্ড ঘটে। তবে তিনি শহরের বাসায় না থেকে গ্রামের বাড়ি জেলার মান্দা উপজেলায় বসবাস করেন। তার বাসাটি ভাড়া দেওয়ার জন্য দায়িত্ব দিয়েছেন শাশুড়ি সাজেদা বেগমকে। বুধবার (৪ অক্টোবর) দুপুর ১২টার দিকে মিলন ও শারমিন নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বাসাটি ভাড়া নেয়। রাতের কোন এক সময় মিলনকে জবাই করে হত্যা করে পালিয়ে যায় শারমিন আক্তার। বাসার জানালা খোলা থাকলেও মূল দরজায় তালা দেওয়া ছিল। প্রতিবেশীরা নতুন ভাড়াটিয়ার খোঁজ খবর নেওয়ার জন্য আসলেও দরজায় তালা দেখা ফিরে যান। তবে রাত সাড়ে ১০টার দিকে ঘরের জানালা খোলা থাকায় উঁকি দিয়ে দেখে রক্তাত্ত অবস্থায় কেউ পড়ে আছে। পরে থানা পুলিশকে সংবাদ দেওয়া হয়। পুলিশ এসে তালা ভেঙে বাসায় প্রবেশ করে দেখে ঘরে জবাই করা মরদেহ উদ্ধার করে।


বাসার মালিকের শাশুড়ির সাজেদা বেগম বলেন, বাসার দুইটা অংশ। মাঝখানে দেয়াল দিয়ে আলাদা করা আছে। একপাশে ভাড়াটিয়া আছে। অপরপাশেও ফাঁকা ছিল। বুধবার দুপুরে তারা দুইজন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে মাসিক চার হাজার চুক্তিতে ভাড়া নেয়। তাদের কাছে জাতীয় পরিচয়পত্র চাওয়া হলে পরে দিবে বলে জানায়। বাসা পরিস্কার করে তারা দু’জনে থাকা শুরু করে। তবে রাতের কোন এক সময় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।


মিলনের মা সেলিমা খাতুন বলেন, পারিবারিক একটু ঝামেলার কারনে মিলন ও তার বউ দুজন মিলে ভাড়া বাড়িতে থাকার সিন্ধান্ত নেয়। আমার ছেলের বউ শারমিন পৃথক থাকতে চাঁপ দেয় যার কারনে মিলন ভাড়া বাসা নেয়। এমনভাবে আমার ছেলেকে হত্যা করা হবে তা কল্পনা করতে পারিনি। শারমিন তো পলাতক। সে এ হত্যাকান্ডের সাথে জড়িত। তাকে দ্রুত আটক করে কঠিণ শাস্তির দাবি জানাচ্ছি।


নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে এটি পরিকল্পনা মাফিক একটি হত্যা কান্ড। এ ঘটনার পর থেকে তার স্ত্রী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। মিলনের স্ত্রী শারমিন এ হত্যাকান্ডের সাথে জড়িত নাকি অন্যকেই সাথে যুক্ত আছে এসব বিষয়ে তদন্ত চলছে।