নেত্রকোনায় ঝড়ে আহত ব্যাক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: শুক্রবার ২রা জুন ২০২৩ ০৯:৫০ অপরাহ্ন
নেত্রকোনায় ঝড়ে আহত ব্যাক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

নেত্রকোনার দুর্গাপুরে ঝড়ে সড়কের উপর চলাচলরত সিএনজি অটোরিকশার উপর গাছ পড়ে আদম আলী ফকির (৫০) নামে এক যাত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেেছ।


     এ ব্যাপারে আজ শুক্রবার সন্ধ্যায় দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শিবিরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি সাংবাদিকদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

    

    গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিরিশিরি সড়কের ঘোড়াইত নামক স্থানে হঠাৎ ঝড়ের কবলে পড়ে এই দুর্ঘটনার শিকার হন। পরে শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আদম আলী ফকির উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের বন্দ সাংসা গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে। নিহতের ছেলে সাগর মিয়া তার বারা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতের পরিবার সূত্রে আরও জানা গেছে, বৃহস্পবিার বিকালে অটোরিকশা করে বাড়ি ফিরছিলেন আদম আলী। পথে হঠাৎ ঝড়ের কবলে পড়লে বড় একটি গাছ অটোর ওপর পড়ে। এ সময় আদম আলী অটোর ভেতরেই চাপা পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার তার মৃত্যু হয়।