বিসিসি নির্বাচন: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন খোকন

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শুক্রবার ২রা জুন ২০২৩ ০৭:২৫ অপরাহ্ন
বিসিসি নির্বাচন: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন খোকন

বরিশালসহ দেশের সর্বত্র সরকারের চলমান উন্নয়নের ধারা ফিরিয়ে আনতে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত। বৃহস্পতিবার রাতে বরিশাল নগরীর আমানতগঞ্জ এলাকায় বীর মুক্তিযোদ্ধা এস.পি (অব.) মাহাবুব উদ্দিন আহমেদ (বীর বিক্রম) এর বাস ভবনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান। 


এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়ন কর্মযজ্ঞ পরিচালনা করছেন, তা থেকে বঞ্চিত হয়েছেন বরিশাল নগরবাসী। বরিশালের মানুষ এতদিন উন্নয়নবঞ্চিত ছিলেন। তারা এর পরিবর্তন চাচ্ছেন। তারা চাচ্ছেন নতুন নেতৃত্ব। আপামর মানুষ নৌকাকে সমর্থন জানাচ্ছেন। তারা উন্নয়নের জন্য আবারও নৌকাকে বিজয়ী দেখতে চান। নির্বাচিত হলে সবাইকে নিয়ে নতুন প্রজন্মের সমৃদ্ধ বরিশাল গড়তে চান তিনি।


খোকন সেরনিয়াবাত আরো বলেন, ধর্মকে পুঁজি করে অনেকে নাগরিকদের সঙ্গে প্রতারণা করছেন, এসব আমাদের শান্তির ধর্ম ইসলাম কখনোই শিক্ষা দেয়নি। আমার জীবনে চাওয়া পাওয়ার আর কিছু নেই, আমি আমার মামা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আমার বাবা শহিদ আব্দুর রব সেরনিয়াবাতের আদর্শ ধারণ করে জীবনের শেষমুহূর্ত পর্যন্ত বরিশালবাসীর সেবা করে যেতে চাই।


মাহাবুব উদ্দিন আহম্মেদ (বীর বিক্রম) বলেন, বরিশালের মানুষ সব সময় সাহসী। মহান মুক্তিযুদ্ধে পাক হানাদার বাহিনীর রক্তচক্ষুকে উপেক্ষা করে দেশের স্বাধীনতা ছিনিয়ে আনতে অগ্রনী ভুমিকা পালন করেন বরিশালবাসী। আগামী ১২ জুন সকলের মিলে ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করবে বলে আশা প্রকাশ করেন তিনি। এজন্য সকলকে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে নৌকার বিজয়ে ভুমিকা রাখারও আহবান জানান।