স্বাধীনতা দিবসে দেবীদ্বার উপজেলা আ.লীগের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: রবিবার ২৬শে মার্চ ২০২৩ ০৭:৩৯ অপরাহ্ন
স্বাধীনতা দিবসে দেবীদ্বার উপজেলা আ.লীগের আলোচনা সভা

কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগ'র আয়োজনে স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


রবিবার(২৬ মার্চ) বিকেলে দেবীদ্বার পৌর এলাকার মোহনা আবাসিক এলাকায় রোশন ভিলায় ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম শফিউদ্দিন'র সভাপতিত্বে এবং তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা এটিএম মেহেদি হাসান, সহ-সভাপতি আব্দুল্লাহ মাসউদ পাখি, আঃ কুদ্দুস সরকার, মোসলে উদ্দীন মাষ্টার, মফিজুল ইসলাম দুলাল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, 



 দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মোস্তাফিজুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইন্জিঃ জাকির হোসেন মোল্লা, সদস্য নজরুল ইসলাম সরকার প্রমুখ। সভায় বক্তারা বলেন, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করে আগামী জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচিত করে আগামী দিনেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায় দলীয় নেতাকর্মীরা।


আলোচনা সভা শেষে উপস্থিত সকলের জন্য ইফতারের আয়োজন করে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার'র ছেলে ফেমাস ষ্টীল এন্ড রি-রোলিং মিলস লিমিটেড'র পরিচালক মোহাম্মদ উল্লাহ। দোয়া মোনাজাত পরিচালনা করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মোতাহার হেসেন মোল্লা।