ডাসারে ভৈরবী গোবিন্দ মন্দির উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৩রা নভেম্বর ২০২২ ০৬:৪৫ অপরাহ্ন
ডাসারে ভৈরবী গোবিন্দ মন্দির উদ্বোধন

মাদারীপুরের ডাসার উপজেলায়  ভৈরবী গোবিন্দ মন্দির উদ্বোধন করা হয়েছে। গত কাল বুধবার সন্ধ্যায় এই মন্দিরটি উদ্বোধন করে জনসাধারনের জন্য উন্মুক্ত করে দেয়। 


জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলায় ডাসার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আড়ুয়াকান্দি গ্রামে ডাঃ রনজিত বিশ্বাস এবং রমা বিশ্বাসের কন্যা আহীর ভৈরবী বিশ্বাস একজন উদিয়মান রবীন্দ্র সংগীত শিল্পী ছিলেন। তিনি বাংলাদেশ ও ভারতের বিভিন্ন মঞ্চে সংগীত পরিবেশন করে শ্রোতাদের হৃদয় জয় করেছেন। তিনি ২০১৬ সালে মাতৃভাষার  উপর রচনা প্রতিযোগিতায় শীর্ষ স্থান এবং ২০১৯ সালে সরকারি ভাবে বিজয় ফুল প্রতিযোগিতায় রবীন্দ্র সংগীতে প্রথম স্থান অধিকার করেন।তিনি ৫ম শ্রেণি ও ৮ম শ্রেণিতে জি পি এ ৫ পেয়েছিলেন।


২০২০ সালের ২রা নবেম্বর( মাত্র ১৭ বছর ৫৩ দিন) বয়সে সকলকে চোখের জলে ভাসিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারের যাত্রী হন।


আর সেই দিনটি স্বরনে রেখে,তার পিতা ও মাতা, তার নামে একটি ভৈরবী গোবিন্দ মন্দির জনসাধরনের জন্য তৈরি করেন এবং শুভ উদ্বোধন করেন। 


উক্ত উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,রাজৈর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ধীরেন্দ্র নাথ বাড়ৈ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপন কুমার সরকার(অতিরিক্ত সচিব অবঃ)


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও কালকিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর মামুন অর রশিদ,শশিকর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ দুর্লভ আনন্দ বাড়ৈ,অরুন কুমার দে প্রধান শিক্ষক দর্শনা উচ্চ বিদ্যালয়,সুনীত কুমার তালুকদার প্রধান শিক্ষক শশিকর উচ্চ বিদ্যালয়,এবং ডাসার উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আতিকুর রহমান আজাদ ও সাংগঠনিক সম্পাদক রতন দে প্রমূখ।