হিলিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: শনিবার ২২শে অক্টোবর ২০২২ ০৫:১৬ অপরাহ্ন
হিলিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি

'ট্রাফিক আইন মেনে চলি নিরাপদে ঘরে ফিরি' এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হাকিমপুর হিলিতে র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। 


শনিবার (২২ অক্টোবর) দিবসটি উপলক্ষে বেলা সাড়ে ১২টায় হাকিমপুর উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম এর সভাপতিত্বে র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন উর রশিদ হারুন। 


এসময় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া, হিলি ফায়ার সার্ভিস ষ্টেশনের ষ্টেশন অফিসার মিজানুর রহমান ও সাংবাদিক রমেন বসাক প্রমুখ।


আলোচনা সভায় বক্তারা সড়ক দুর্ঘটনা রোধে ১৮ বছরের কম বয়সের ছেলেদের হাতে বাইক না দেওয়া ও বাইক চালানোর সময় হেলমেট ব্যবহার এর জন্য জোর তাগিদ দেন। সেই সাথে অদক্ষ, অপ্রাপ্ত বয়স্ক চালক, সহযোগীদের দিয়ে গাড়ি চালানো বন্ধ করতে সরকারকে আরও কঠোর হওয়ার আহ্বান জানান।