ডাসারে শিশু ধর্ষকের ফাসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: শনিবার ১৫ই অক্টোবর ২০২২ ০৪:৪৪ অপরাহ্ন
ডাসারে শিশু ধর্ষকের ফাসির দাবিতে মানববন্ধন

মাদারীপুরের ডাসারে ৪ বছরের শিশু ধর্ষক ফারুক মোল্লা(৩২) এর ফাসির দাবিতে মানববন্ধন করেন এলাকাবাসী।শুক্রবার বিকালে ডাসার ইউনিয়নের আ্ইসার বাজারে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।


সরেজমিন ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার পূর্ব দর্শনা গ্রামের ৪ বছরে শিশুকে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে গত ৮ ই অক্টোবর ধর্ষন করেন একই এলাকার মৃত বীর মুক্তিযোদ্ধা আমজাদ মোল্লার বখাটে ছেলে ফারুক মোল্লা। এঘটনায় থানায় মামলা হলে পুলিশ ১১ই অক্টোবর অভিযান চালিয়ে ধর্ষক ফারুক মোল্লাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন।


শুক্রবার বিকালে ভাঙ্গাব্রীজ টু শশিকর হাইওয়ে সড়কের আইসার বাজার বাসস্টানে প্রায় পাচ শতাধীক এলাকাবাসী ধর্ষক ফারুক মোল্লার ফাসির দাবিতে ঘন্টা ব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন।


এ সময় আ.লীগ নেতা পান্না সরদার,সামচু হাওলাদার,পানজু সরদার,মুকুল মাতুব্বর,মুকুল মোল্লাও জামাল সরদারসহ একাধীক লোকে ফাসির দাবিতে বক্তব্যে বলেন, এলাকার কিছু প্রভাবশালী মহল হামজাল মোল্লা,মিমজাল মোল্লা,মালেক মোল্লা,নয়ন মোল্লাসহ একাধীক ব্যক্তি ধর্ষকে কাজ থেকে মোটা অংকের টাকা খেয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেস্টা করেন এবং ধর্ষনের মামলা তোলার জন্য ধর্ষিতার পরিবারকে বিভিন্ন হুমকিধামকি দিয়ে আসছে। আমরা এ নড়পিচাসের ফাসির দাবি করছি।