নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খালে, নিহত ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বুধবার ৩রা আগস্ট ২০২২ ১১:১০ পূর্বাহ্ন
নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খালে, নিহত ১

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মটবী এলাকায় হিমাচল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে একজন নিহত ও ছয় যাত্রী আহত হয়েছেন।বুধবার (৩ আগস্ট) সকালে চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোরে ওই এলাকায় ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহত ব্যক্তি রামগতি পৌরসভার আলেকজান্ডার এলাকার সুজনগ্রামের মো. মতলবের ছেলে মো. বাদশা (৩৫)। তিনি বাসের সুপারভাইজার ছিলেন।আহত ব্যক্তিরা হলেন, বাসের স্টাফ মফিজুল ইসলাম, যাত্রী দেলোয়ার হোসেন, আদিব রহমান, রাজন আহমেদ, মাহমুদুল হাসান ও শাহাদাত হোসেন।


জানা গেছে, আজ বুধবার সকালে রামগতি থেকে যাত্রী নিয়ে হিমাচল পরিবহনের বাসটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। পরে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা বেপরোয়া গতিতে বাসের সামনে চলে আসে। এ সময় সিএনজিটিকে রক্ষা করতে গিয়ে বাসটি রাস্তার পাশে খালে পড়ে যায়।


বাস স্টাফ মফিজুল ইসলাম জানান, সিএনজিকে রক্ষা করতে গিয়েই আমরা দুর্ঘটনার শিকার হয়েছি। এ সময় আমার সহকর্মী মারা গেছেন।এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক বলেন, এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাসের সুপারভাইজারের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বাস উদ্ধারের চেষ্টা এখনও চলছে।