মোটরসাইকেল কিনে না দেয়ায়, লাইভে এসে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২১শে জুলাই ২০২২ ১১:০৮ পূর্বাহ্ন
মোটরসাইকেল কিনে না দেয়ায়, লাইভে এসে আত্মহত্যা

জামালপুরের সরিষাবাড়ীতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় ফেসবুক স্ট্যাটাস ও লাইভে এসে হানিফ পালোয়ান (১৬) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। হানিফ সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।


বুধবার (২০ জুলাই) রাতে সরিষাবাড়ী পৌরসভার উপজেলা চত্বর কলোনিতে এ ঘটনা ঘটে। হানিফ উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের সাহের পালোয়ানের ছেলে।


স্থানীয় ও পরিবার সূত্র জানায়, হানিফ বাইক নিয়ে বিভিন্ন সময় স্টান্ট করতো। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম টিকটক ও ফেসবুকে হানিফের বাইক স্টান্টের ভিডিও খুজে পাওয়া যায়। ছোট থেকেই মোটরসাইকেলের প্রতি তার ব্যাপক আগ্রহ ছিলো। পুরাতন একটি মোটরসাইকেল পরিবারের পক্ষ থেকে কিনেও দেওয়া হয়েছিলো। কিন্তু তার শখ ছিলো নতুন একটি মোটরসাইকেলের। টাকাও জোগাড়ের চেষ্টা চলছিলো। 


কিন্তু বুধবার রাত আনুমানিক ১০টায় ফেসবুকে স্ট্যাটাস ও লাইভে এসে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে। পরে ফেসবুক থেকে ভিডিওটি সরিয়ে নেয়া হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পুলিশ উপ পরিদর্শক মুর্শেদ আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।