সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সবার সহযোগিতা প্রয়োজন : কবিতা খানম

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: সোমবার ১৩ই ডিসেম্বর ২০২১ ০৬:২৬ অপরাহ্ন
সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সবার সহযোগিতা প্রয়োজন : কবিতা খানম

অবাধ ও সুষ্ঠু নির্বাচন সমপন্ন করতে প্রার্থী, ভোটার, নির্বাচন কমিশন ও প্রশাসন সকলের সহযোগিতা প্রয়োজন। তাছাড়া সুষ্ঠু নির্বাচন আয়োজন করা সম্ভব নয়।


আজ সোমবার বিকেলে সিরাজগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ৪র্থ ধাপের নির্বাচনে অংশগ্রহনকারী শাহজাদপুর, চৌহালী ও কামারখন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থীদের সমন্বয়ে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।


সহিংসতারোধে প্রত্যেক প্রার্থীকে নির্বাচনী আইন ও আচরণবিধি যথাযথভাবে মেনে প্রচার-প্রচারণা চালানোর নির্দেশনা দিয়ে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়িয়ে অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে সংশ্লিষ্ট কর্মকর্তা, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ দেন নির্বাচন কমিশনার কবিতা খানম।


এ সময় প্রার্থীদের নানা অভিযোগের কথা শুনে তাদের সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত করার প্রতিশ্রুতি দেন তিনি।


মতবিনিময় সভায় সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনারেল মো. ফজলুল কাদের, জেলা প্রশাসক, ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার হাসিবুল আলম, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলামসহ নির্বাচন কমিশন ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পদস্থ কর্মকর্তা ও ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা উপস্থিত ছিলেন।