কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শনিবার ৩রা জুলাই ২০২১ ১০:৪৯ পূর্বাহ্ন
কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক বাস স্টেশনে একটি কাভার্ড ভ্যানের চাপায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটোরিকশাচালক নবাব আলী (৪৫) এবং মৌচাক হাইড্রঅক্সসাইড লিমিটেড কারখানার শ্রমিক জয়নাল আবেদিন (৪৫)।


এ দুর্ঘটনায় আরো কমপক্ষে ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে দুইজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে এবং অন্যদের মৌচাক পপুলার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ সালনা কোনাবাড়ী পুলিশ উদ্ধার করেছেন।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার রাত পৌনে আটটার দিকে চন্দ্রা ত্রিমোড় এলাকা থেকে একটি ট্রাক দ্রুতগতিতে গাজীপুরের দিকে যাওয়ার পথে মৌচাক বাস স্টেশন এলাকায় দাঁড়িয়ে থাকা কয়েকটি অটোরিকশাকে চাপা দেয়। এসময় ট্রাকের পিছনে থাকা আরেকটি ট্রাক স্টেশনে দাঁড়িয়ে থাকা কমপক্ষে ১০ শ্রমিককে চাপা দেয়। তবে ট্রাকটি চালক পালিয়ে গেলেও ট্রাকসহ হেলপারকে পুলিশ আটক করেছে।


সালনা কোনাবাড়ী হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন এবং ঢাকার হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । তারিখ ৩/৭/২০২১