ঠাকুরগাঁওয়ে রাজমিস্ত্রি ও কাঠ মিস্ত্রিদের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
আলমগীর হোসেন - ঠাকুরগাঁও সদর
প্রকাশিত: শুক্রবার ১০ই নভেম্বর ২০২৩ ০৬:৪৫ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে রাজমিস্ত্রি ও কাঠ মিস্ত্রিদের সভা অনুষ্ঠিত

বর্তমান সমাজে বাসা বাড়ি নির্মাণের ক্ষেত্রে সীমানা নিয়ে মামলা হামলাসহ বিভিন্ন সহিংসতার ঘটনা ঘটেছে। এসব অনিয়ম দূরীকরণের লক্ষ্যে এবং " সীমানা আইন মেনে চলবো- ইট সিমেন্টের কাজ করব" স্লোগানে ইউনিয়নের সকল রাজ মিস্ত্রী- কাঠ মিস্ত্রীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


শুক্রবার (১০ নভেম্বর)  বিকেলে ২ নং আখানগর ইউনিয়ন পরিষদ চত্বরে উক্ত  সভাটি অনুষ্ঠিত হয়েছে। 


২ নং আখানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রোমান বাদশা এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রুহিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা। 


২ নং আখানগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রুখসেদুল ইসলাম স্বপন চৌধুরীর সঞ্চালনায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোঃ মনিরুল হক বাবু চেয়ারম্যান ১ নং রুহিয়া ইউনিয়ন পরিষদ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,  অখিল চন্দ্র রায় চেয়ারম্যান ২১ নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদ, ইমারত নির্মাণ ও কাঠ মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি আব্দুল মোতালেব  সাধারণ সম্পাদক , নজরুল ইসলাম।


এছাড়াও বক্তব্য রাখেন ইমারত নির্মাণ ও কাঠ মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন রুহিয়া থানার সভাপতি সাব্দুল হক, সাধারণ সম্পাদক আব্দুল কাদের প্রমূখ। 


আলোচনা সভায় অতিথিবৃন্দ ঘর নির্মাণের ক্ষেত্রে সীমানা বিষয় সতর্ক করে নির্মাণে গুরুত্বারোপ করে এবং রাজ মিস্ত্রিগণের সঠিক ও সজাগ থেকে কাজ করার পরামর্শ দিয়ে  বক্তব্য রাখেন। 


আলোচনা সভায় ২ নং আখানগর ইউনিয়নের শতাধিক রাজ মিস্ত্রিসহ স্থানীয় রাজনৈতিক ও গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।