ইশরাকের বাসায় গিয়ে 'নৌকায়' ভোট চাইলেন তাপস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ১১ই জানুয়ারী ২০২০ ০৪:৩৬ অপরাহ্ন
ইশরাকের বাসায় গিয়ে 'নৌকায়' ভোট চাইলেন তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের বাসায় গিয়ে ভোট চাইলেন আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে রাজধানীর আরকে মিশন রোডে গোপীবাগের সেকেন্ড লেনে ইশরাকের বাসার নিচে গিয়ে ভোট চান তাপস। রাজধানীর ওয়ারীর ঐতিহাসিক রোজ গার্ডেন থেকে দ্বিতীয় দিনের মতো নির্বাচনী প্রচারণা শুরু করেন তাপস।

তিনি বলেন, এখন থেকে ঢাকায় সম্প্রীতির রাজনীতি চলবে। সম্প্রীতির রাজনীতির মাধ্যমেই উন্নয়ন সম্ভব। মাদক ও সন্ত্রাসের মতো সামাজিক অপরাধ দমনে জিরো টলারেন্স নীতিতে থাকবে। 'ঢাকা আমাদের প্রাণের শহর। ঢাকাতেই আমাদের বেড়ে ওঠা এবং স্বপ্ন দেখা। তাই আমাদের এ ঐতিহ্যবাহী ঢাকাকে পুনরুজ্জীবিত করব। আমরা আমাদের ঢাকাকে সুন্দর ঢাকা হিসেবে গড়ে তুলব।

আমাদের মা-বোন ও মুরুব্বিদের জন্য পর্যাপ্ত হাঁটার ব্যবস্থা করা হবে। বর্তমানে ঢাকা অচল হয়ে গেছে। তাই আমরা এই অচল ঢাকাতে সচল করব। আমাদের ঢাকার রাস্তা-ঘাটকে পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমানো হবে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে জনগণের সেবামূলক ও দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠানে হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি পুনঃব্যক্ত করেন শেখ ফজলে নুর তাপস।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব