নৌকায় আর নয়, এবার হাতুড়িতেই ভোট করব: মেনন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৮শে ডিসেম্বর ২০১৯ ০৯:৫০ অপরাহ্ন
নৌকায় আর নয়, এবার হাতুড়িতেই ভোট করব: মেনন

দল ছেড়ে যাওয়া নেতাদের সমালোচনা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, আমরা এই সরকারকে সমর্থন করেছি। এমনকি সরকারে অংশগ্রহণ করেছি। আমাদের বলা হয়েছে, আমরা নাকি নৌকা প্রতীক নিয়ে হাতুড়ি আত্মসমর্পণ করেছি বুর্জোয়াদের হাতে। ওয়ার্কার্স পার্টি দশম কংগ্রেসে সিদ্ধান্ত নিয়েছে, আগামী নির্বাচনে নৌকায় নয়, হাতুড়ি প্রতীক নিয়েই ভোট করবে। শনিবার সন্ধ্যায় যশোর টাউন হল ময়দানে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্যে রাশেদ খান মেনন এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, অভিযোগ করা হয়েছে, আমরা ১৪ দল করে আত্মসমর্পণ করেছি। যদি ১৪ দল না হতো, রাসেল খান জীবন না দিত; আপনারা কেন, ক্ষমতাসীনরাও এই মাঠে দাঁড়িয়ে বক্তব্য দিতে পারতেন না। জামায়াত, জঙ্গিবাদ, শায়খ, বাংলাভাইদের হাতে দেশ চলে যেত। গরিব মানুষ, শ্রমিক, ক্ষেতমজুর কোথায় যেত? সব পাটকল, কেমিক্যাল কোম্পানি ব্যক্তিমালিকানায় তুলে দেওয়া হতো।

জনসভায় বিশেষ অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। ওয়ার্কার্স পার্টির যশোর জেলা সভাপতি আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, ড. সুশান্ত দাস, নূর মোহাম্মদ বকুল, সাতক্ষীরার এমপি মোস্তফা লুৎফুল্লাহ, পলিটব্যুরোর সদস্য কামরুল হাসান, ইউনুস তালুকদার, অনুপ কুমার পিন্টু, শ্যামল শর্মা প্রমুখ।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব