আজ বিএনপির বিভাগীয় সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৫শে জুলাই ২০১৯ ১০:২৫ পূর্বাহ্ন
আজ বিএনপির বিভাগীয় সমাবেশ

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) খুলনা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। শহীদ হাদিস পার্কে সমাবেশ শুরু হবে দুপুর ২টায়। সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জ্যেষ্ঠ নেতারা তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখবেন বলে দলীয় সূত্রে জানা যায়। ইতোমধ্যে সমাবেশের সব প্রস্তুতি শেষ হয়েছে। বিএনপি নেতারা জানান, সমাবেশে বিশেষ অতিথি থাকবেন স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম ও ইকবাল হাসান খান মাহমুদ টুকু। সভাপতিত্ব করবেন খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। 

নগর বিএনপির স্বেচ্ছাসেবক বিয়ষক সম্পাদক ও সমাবেশের আবাসন উপ কমিটির যুগ্ম আহ্বায়ক আজিজুল হাসান দুলু বলেন, সমাবেশ কেন্দ্র করে নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছে। সমাবেশের মাঠ প্রস্তুত। নেত্রীর মুক্তির দাবিতে যে জনসভা খুলনায় অনুষ্ঠিত হবে। আমরা আশা করি এর মধ্য দিয়েই সরকার সুমতি লাভ করবে। অচিরেই নেত্রী মুক্তি পাবেন। দেশে একটি গ্রহণযোগ্য নির্বাচন হবে। খুলনা মহানগর বিএনপির নজরুল ইসলাম মঞ্জু বলেন, খুলনায় প্রায় ছয় বছর পর উন্মুক্ত স্থানে সমাবেশ করতে যাচ্ছে দল। সমাবেশ ঘিরে সব জেলা ও উপজেলা থেকে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। প্রতিটি জেলাতেও সমাবেশ সফল করতে প্রচারণা চালানো হয়েছে। আশা করা হচ্ছে সব জেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে আসবেন। 

তিনি আরও বলেন, বিএনপি নেতাকর্মীদের মধ্যে সমাবেশ শেষে ধড়পাকড় হওয়ার আতংক বিরাজ করছে। সমাবেশ শেষে গ্রেফতার না করার জন্য ও নেতাকর্মীরা যাতে নির্বিঘ্নে বাড়ি ফিরে যেতে পারে সে ব্যবস্থা করতে পুলিশ কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের চিঠি দেওয়া হয়েছে।

ইনিউজ ৭১/এম.আর