মোস্তাফা জব্বারের রহস্যজনক স্ট্যাটাস!

নিজস্ব প্রতিবেদক
ফেসবুক থেকে প্রাপ্ত
প্রকাশিত: সোমবার ২০শে মে ২০১৯ ০৫:৩৯ অপরাহ্ন
মোস্তাফা জব্বারের রহস্যজনক স্ট্যাটাস!

মন্ত্রীর এ স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনার জন্ম দিয়েছে। অনেকে একে রহস্যজনক স্ট্যাটাস বলেও মন্তব্য করেছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী মোস্তাফা জব্বার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন যা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তুমুল আলোচনা হচ্ছে।  গত ১৯ মে, রবিবার রাত ১২টার দিকে মন্ত্রী তার ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে এ স্ট্যাটাস দেন। 

মন্ত্রীর স্ট্যাটাসটি ইনিউজ ৭১ পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো। স্ট্যটাসে মন্ত্রী লেখেন, ‘খেতে চাইলাম দুধ হয়ে গেল ছানা। সময়টাই বিবর্তণের।’ এ স্ট্যাটাসের সঙ্গে মোস্তাফা জব্বার একটি বাটিতে ছানার ছবিও জুড়ে দিয়েছেন। মন্ত্রীর এ স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনার জন্ম দিয়েছে। অনেকে একে রহস্যজনক বলেও মন্তব্য করেছেন।

উল্লেখ্য, রবিবার মন্ত্রিসভায় রদবদল করে একটি প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। প্রজ্ঞাপনে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী করা হয় মোস্তাফা জব্বারকে। এর আগে মোস্তাফা জব্বার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি উভয় বিভাগেরই মন্ত্রী ছিলেন। 

২ জানুয়ারি ২০১৮ সালে প্রথমবারের মতো ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী হন। এর সঙ্গে তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্বে ছিলেন জুনাইদ আহমেদ পলক। পরবর্তীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর চলতি বছরের ৭ জানুয়ারি দ্বিতীয়বারের মত ডাক, টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব লাভ করেছিলেন মোস্তাফা জব্বার।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব