লড়াই করতে হবে, হতাশ হলে চলবে না: ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১০ই মে ২০১৯ ০৯:৪৩ অপরাহ্ন
লড়াই করতে হবে, হতাশ হলে চলবে না: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা বৃদ্ধ হয়েছি, এখন তরুণদের সময়। তারাই দেশকে এগিয়ে নিয়ে যাবে। আমাদের লড়াই করতে হবে, সংগ্রাম করতে হবে, হতাশ হলে চলবে না।  শুক্রবার (১০ মে) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টার আয়োজিত এক আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রাজনীতিতে আগমন, বিএনপি চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালনের তিন যুগ পূর্তি উপলক্ষে এ আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। ফখরুল ইসলাম বলেন, বিএনপির নেতা-কর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। কিন্তু আপনারা বিভ্রান্ত হবেন না। কারণ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে দল পরিচালনা করছেন।

তিনি বলেন, বিএনপিকে ধ্বংস করার জন্য জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্ত ছিল। সেই চক্রান্তকে ব্যর্থ করে দিয়ে সেই দলটিকে খালেদা জিয়া রাষ্ট্র পরিচালনায় দায়িত্ব নেন। এটি তার জীবনে ও বাংলাদেশের ইতিহাসে একটি বড় অধ্যায়। বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, আজ খালেদা জিয়া একটি মিথ্যা মামলায় ‘ফরমায়েশি রায়ে’ কারাবন্দী রয়েছেন। কিন্তু আমাদের দুর্ভাগ্য, আমরা তাকে মুক্ত করতে কিছুই করতে পারিনি।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব