হিলিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: বুধবার ১৭ই মে ২০২৩ ০৯:০৪ অপরাহ্ন
হিলিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

দিনাজপুরের হাকিমপুর হিলিতে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।


বুধবার(১৭ মে) বিকেল পাঁচটায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে হিলি বাজারস্হ দলীয় কার্যালয়ে উপজেলা আ'লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ এর সভাপত্বিতে বক্তব্য রাখেন উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রহমান লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, আব্দুল লতিফ মাষ্টার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, বোয়ালদাড় ইউনিয়ন আ'লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, পৌর আ'লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদুল মল্লিক টগর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল, কৃষক লীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, ছাত্রনেতা মারুফ, শান্ত, রিয়াদসহ অনেকে। 



এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে উন্নত দেশ গড়তে সবাইকে আওয়ামী লীগের পাশে থাকার আহ্বান জানান। পরে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।