প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মাটিরাঙ্গায় আ.লীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
জসিমউদ্দিন জয়নাল, খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: শনিবার ৪ঠা জুন ২০২২ ০৬:৪৮ অপরাহ্ন
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মাটিরাঙ্গায় আ.লীগের বিক্ষোভ

আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এ কর্মসূচীর আয়োজন করে।


শনিবার (৪ জুন) বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে মাটিরাঙ্গা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। 


বিক্ষোভ মিছিল বি-নবাব শফিং কমপ্লেক্সের সামনে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক।


প্রতিবাদ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খন্দকার,  মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল ও পৌর ছাত্রলীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন।


সমাবেশে বক্তরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানের তীব্র নিন্দা জানিয়ে বক্তারা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি প্রদানকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনারও দাবি জানান। তারা বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি লাশ চায়, লাশের রাজনীতি করে দেশকে অস্থিতিশীল করতে চায়। বিএনপি আবারো আগুন সন্ত্রাসের মতো পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। তাদেরকে প্রতিহত করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ গণমানুষের দল। বাংলাদেশ আওয়ামী লীগ এই দেশের আপামর জনতার দল। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে আছে এবং থাকবে।


বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সহসভাপতি মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী,  মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো. তাজুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রাকিবুল হাসান, উপজেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি মো. বাবুল আহম্মদ, সাধারন সম্পাদক কামরুল ইসলাম, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো:আলা উদ্দিন, পৌর যুবলীগের  সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ ছাড়াও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।