শরীয়তপুর আ.লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১৯শে নভেম্বর ২০২১ ০৬:৪৬ অপরাহ্ন
শরীয়তপুর আ.লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

শুক্রবার সকালে শরীয়তপুর জেলা আওয়ামী লীগ , সদর উপজেলা আওয়ামী লীগ , পৌরসভা আওয়ামী লীগ ও জেলা ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে শরীয়তপুর জেলা শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে । 


১৭ নভেম্বর দেশের অন্যতম শীর্ষ স্থানীয় একটি জাতীয় দৈনিকে ‘ ঢাকার আওয়ামী লীগ নেতাকে শরীয়তপুরে গুলি ' শিরোনামে সংবাদ প্রকাশসহ কিছু মিডিয়ায় শরীয়তপুর -১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুকে জড়িয়ে মিথ্যা , ভিত্তিহীন , বানোয়াট ও অতিরঞ্জিত তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করার প্রতিবাদে এ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে । 


মিছিলটি শরীয়তপুর জেলা শহরের চৌরঙ্গীর মোড় থেকে পালং বাজারস্থ জেলা আওয়ামী লীগ অফিস সম্মুখে গিয়ে শেষ হয় । এখানে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে , সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন , সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা । 


এসময় জেলা আওয়ামী লীগ সদস্য ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম , জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল , সদস্যঅ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী , পৌরসভা আওয়ামী লীগ সভাপতি এমএম জাহাঙ্গীর , জেলা যুবলীগ সভাপতি নুহুন মাদবর , ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ - সভাপতি ফাহাদ হোসেন তপু , জেলা ছাত্রলীগ আহবায়ক মহসীন মাদবর , যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন । বক্তারা বলেন , মঙ্গলবার রাতে জেলা শহরের বটতলা এলাকায় একটি মারামারির ঘটনা ঘটে । 


সেখানে ২ জন আওয়ামী লীগ কর্মী আহত হয়েছে । কাউকে গুলি করা হয়নি । অথচ পত্রিকায় সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নিদের্শে গুলি করা হয়েছে মর্মে সংবাদ ছাপা হয়েছে যা মিথ্যা , ভিত্তিহীন ও বানোয়াট । দলীয় সূত্র জানায় , ইকবাল হোসেন অপু ঘটনার দিন ও রাতে ঢাকায় ছিলেন ।


 প্রকাশিত সংবাদ উদ্দেশ্য প্রণোদিত । নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তারা । শরীয়তপুর পালং মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মোঃ আক্তার হোসেন জানান , মারামারির ঘটনায় ২ জন সামান্য আহত হয়েছে , আমরা গুলির কোন নমুনা পাইনি ।