অসদাচারণের ঘটনায় ইবি কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২৫শে ফেব্রুয়ারি ২০২০ ০৮:১৪ অপরাহ্ন
অসদাচারণের ঘটনায় ইবি কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সংস্থাপন শাখার শাখা কর্মকর্তা  মোঃ নাজিম উদ্দিনের বিরুদ্ধে অসদচারণের অভিযোগে তদন্ত কমিটি গঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত)  এস এম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় অভিযুক্ত মোঃ নাজিম উদ্দিন সংস্থাপন শাখার সহকারী রেজিস্ট্রার মোঃ জামিরুল ইসলামের অফিস কক্ষে প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং মারধর করার জন্য উদ্যত হন। সে সময় অফিসে উপস্থিত লোকজন মোঃ নাজিম উদ্দিনকে বাধা দেন।

এ ঘটনায় মোঃ জামিরুল ইসলাম সংস্থাপন শাখার শাখা কর্মকর্তার মোঃ নাজিম উদ্দিনের বিরুদ্ধে উপাচার্য বরাবর লিখিত অভিযোগ করেন। মোঃ জামিরুল ইসলামের অভিযোগের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখার জন্য দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  তদন্ত কমিটিতে ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মোঃ মেহের আলী কে আহ্বায়ক করে পরিবহন অফিসের উপ-রেজিস্ট্রার মোঃ কামরুল ইসলামকে সদস্য করা হয়েছে। তদন্ত কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন পেশ করার জন্য নির্দেশ দিয়েছেন বলে বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব