করোনায় আক্রান্ত সাকিবের বাবা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ১৯শে জুলাই ২০২০ ০৬:০১ অপরাহ্ন
করোনায় আক্রান্ত সাকিবের বাবা

সাকিব আল হাসানের বাবা সৈয়দ মাশরুর রেজা করোনাভাইরাসে আক্রান্ত। মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।বৃহস্পতিবার শরীরে জ্বর অনুভব করছিলেন মাশরুর রেজা। মহামারি করোনার আরো দুই-একটি উপসর্গও টের পান তিনি। সতর্কতার জন্য শনিবার করোনা টেস্ট করিয়েছিলেন। রোববার তার রিপোর্ট পজিটিভ আসে।

সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, ‘সাকিবের বাবা সৈয়দ মাশরুর রেজার করোনা ধরা পড়েছে। তিনি বাসায় আইসোলেশনে আছেন। শারীরিকভাবে সুস্থ আছেন।’ সাকিবের বাবা আক্রান্ত হলেও মা শিরীন রেজা সুস্থ আছেন। দুইজনই আছেন মাগুরাতে।পরিবারসহ সাকিব আছেন যুক্তরাষ্ট্রে। করোনার প্রকোপ শুরু হওয়ার আগেই যুক্তরাষ্ট্রে উড়াল দেন সাকিব।

সেখানে আগে থেকেই ছিল তার পরিবার। যুক্তরাষ্ট্রের উইসকনসিনের একটি হোটেলে ১৪ দিনের আইসোলেশন শেষে সাকিব পরিবারের কাছে যান। সাকিব ও উম্মে আহমেদ শিশির আহমেদের ঘর আলো করে গত ২৪ এপ্রিল এসেছে দ্বিতীয় কন্যা সন্তান। এর আগে তারকা দম্পতির কোলজুড়ে ২০১৫ সালের ৯ নভেম্বর আসে অব্রি।

সাকিবের সঙ্গে নিয়মিত যোগাযোগ হচ্ছে বাবা মাশরুর রেজার। বাবাকে নজরদারিতে রাখার পাশাপাশি বেশ সাহস জোগাচ্ছেন সাকিব। মাশরুর রেজা বলেছেন,‘বাড়ির তিনতলাতে আইসোলেশনে আছি। সাকিব যোগাযোগ রাখছে নিয়মিত। বেশ নজরদারিতে রেখেছে। আবার সাহসও দিচ্ছে। টেনশন করতে মানা করেছে।’গত অক্টোবরে জুয়াড়ির কাছ থেকে পাওয়া তথ্য গোপন করায় এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন সাকিব। নিষেধাজ্ঞায় এ থাকা ক্রিকেটার মাঠে ফিরতে পারবেন আগামী ২৯ অক্টোবর।