শ্রীমঙ্গলে বজ্রপাতে মাইক্রোবাস চালকের মৃত্যু, আহত ২

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির থানা প্রতিনিধি শ্রীমঙ্গল , মৌলভীবাজার
প্রকাশিত: সোমবার ২৪শে জুন ২০২৪ ০৯:৪৬ অপরাহ্ন
শ্রীমঙ্গলে বজ্রপাতে মাইক্রোবাস চালকের মৃত্যু, আহত ২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বজ্রপাতে জকিগঞ্জের রাসেল আহমদ (৪০) নামে এক মাইক্রোবাস চালকের যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ জুন) বিকেলে শ্রীমঙ্গল উপজেলার ৬ নং আশিদ্রোন ইউনিয়নের শাহজিবাজার নামক এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।


জানা যায়, জকিগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোস্তাক আহমদ স্ব-পরিবারে বড় ছেলের শ্বশুর বাড়ি শ্রীমঙ্গলে ঈদের দাওয়াতে যাচ্ছিলেন। বিকালে শ্রীমঙ্গলে পার্কিং অবস্থায় গাড়িতে অকস্মাৎ বজ্রপাত ঘটে। ঘটনাস্থলে মারা যান প্রাইভেট মাইক্রোবাস চালক সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার খলাছড়া গ্রামের কবির আহমদের পুত্র। 


আহতরা হলেন জকিগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোস্তাক আহমদ এর ছেলে আজিজুর রহমান জিহান (১৩) ও ভায়রা ভাই মো. আব্দুস ছালাম খান।


আহতদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর প্রাথমিক চিকিৎসা দিয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সোমবার রাত ৯টায় জকিগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মোস্তাক আহমদ মুঠোফোনে জানান, আজ সোমবার (২৪ জুন) বিকেল ৪টার দিকে তার পরিবারের সদস্যদের নিয়ে তিনি শ্রীমঙ্গল উপজেলার ৬ নং আশিদ্রোন ইউনিয়নের শাহজিবাজার নামক এলাকায় ভায়রা ভাইয়ের বাড়িতে বেড়াতে আসেন। গাড়ি বাড়ির বাইরে রেখে পরিবারের সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করলেও মালামাল নিতে বাইরে ছিলেন গাড়ি চালক রাসেল আহমদ, তার ছেলে আজিজুর রহমান জিহান ও ভায়রা ভাই আব্দুস ছালাম খান। হঠাৎ তুমুল বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে বজ্রপাতে গাড়ি চালক রাসেল আহমদ ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এ সময় আজিজুর রহমান জিহান ও আব্দুস ছালাম খান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তিনজনকেই শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাসেল আহমদকে মৃত ঘোষণা করেন এবং উন্নত চিকিৎসার জন্য আজিজুর রহমান জিহান ও আব্দুস ছালাম খানকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।


নিহত রাসেল আহমদ জকিগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মোস্তাক আহমদের পারিবারিক গাড়ির চালক হিসেবে কর্মরত ছিলেন।  


শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৌমিত বৈদ্য জানান, বজ্রপাতে নিহত রাসেল আহমদকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। বাকি আহত দুই জনকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।