রাজবাড়ীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ৫ই জানুয়ারী ২০২০ ০১:৪০ অপরাহ্ন
রাজবাড়ীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, রাজবাড়ী জেলার বালিয়কান্দি থানা এলাকায় দীর্ঘদিন যাবৎ কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ০৪/০১/২০২০ তারিখ বিকালে গোপন উৎস থেকে তথ্য পাওয়া যায় যে, রাজবাড়ী জেলার বারিয়াকান্দি থানাধীন আলোকদিয়া গ্রামস্থ জনৈক শোনু দত্ত এর বসতবাড়ীর সামনে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় হচ্ছে।

এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ০৪/০১/২০২০ইং তারিখ ১৭.০৫ ঘটিকার সময় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন আলোকদিয়া গ্রামস্থ জনৈক শোনু দত্ত এর বসতবাড়ীর সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী ১। মীর শিপার(৩০), পিং- মীর ওহিদুল ইসলাম, সাং-কোমরদীয়া, থানা-বালিয়াকান্দি, জেলা- রাজবাড়ী’কে আটক করে। এ সময় আটককৃত আসামীর হেফাজতে থাকা ১২ (বার) বোতল ফেন্সিডিল এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২ টি সীমকার্ডসহ ০১ মোবাইল ফোন জব্দ করা হয়।

ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে উক্ত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল এবং দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে। 

ইনিউজ ৭১/এম.আর