তজুমদ্দিন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন জাহাঙ্গীর সভাপতি, ফজলু সম্পাদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ৪ঠা ডিসেম্বর ২০১৯ ০৬:১৮ অপরাহ্ন
তজুমদ্দিন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  জাহাঙ্গীর সভাপতি, ফজলু সম্পাদক

ভোলার তজুমদ্দিনে বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যমে দীর্ঘ প্রায় ৫ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে দ্বিতীয়বারের মতো ফখরুল আলম জাহাঙ্গীরকে সভাপতি ও ফজলুল হক দেওয়ানকে সাধারণ সম্পাদক করে উপজেলা আ’লীগের কমিটি গঠন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ মাঠে ফখরুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতা করেন ভোলা-১ আসনের সংসদ সদস্য এবং সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আব্দুল মমিন টুলু, লালমোহন উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগ সহ-সভাপতি অধ্যক্ষ গিয়াস উদ্দিন, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মাঈনুল হোসেন বিপ্লব, তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন আ’লীগ সম্পাদক ফখরুল আলম হাওলাদার প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা আ’লীগ সম্পাদক আবুল মমিন টুলু ৩ বছর মেয়াদী ৭১ সদস্য বিশিষ্ট তজুমদ্দিন উপজেলা কমিটি ঘোষনা করেন।  

ইনিউজ ৭১/এম.আর