টেকনাফে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে ইয়াবাসহ দুই কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: বুধবার ২৭শে নভেম্বর ২০১৯ ০৯:২০ অপরাহ্ন
টেকনাফে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে ইয়াবাসহ দুই কিশোর আটক

টেকনাফে শিলবনিয়া পাড়ার বিউটি পার্লারের সামনে থেকে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে ৪ হাজার ৭’শ ৯৬ পিস ইয়াবাসহ দুই কিশোরকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ২৭ নভেম্বর বুধবার সাড়ে নয়টায় তাদের আটক করে। 

বিজিবি সুত্র জানায়, টেকনাফ সদর ইউনিয়নের শিলবনিয়া পাড়ার একটি বিউটি পার্লারের সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদে টেকনাফ বিওপির বিজিবি জওয়ানা অভিযান চালায়। এসময় সন্দেহভাজন দুই কিশোরের মধ্যে একটি ব্যাগ হস্তাস্তর করতে দেখে বিজিবি জওয়ানরা তাদের চ্যালেঞ্জ করলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের চারদিক থেকে ঘেরাও করে আটক পূর্বক  ব্যাগটি তল্লাশি করে ৪হাজার ৭শ ৯৬ পিস ইয়াবা পাওয়া যায়। ধৃতরা হচ্ছে টেকনাফ ডেইল পাড়ার আনোয়ার হোসেনের পুত্র মোঃ সাইফুল ইসলাম (১৬) ও মৃত আবদুস সাত্তারের পুত্র মোঃ নুরুল আমিন (১৭)। 

নিষিদ্ধ মাদক ইয়াবা বহন ও ক্রয়-বিক্রয় করার দায়ে তাদের আটক পূর্বক টেকনাফ মডেল থানায় হস্থান্তর করা হয়েছে। এব্যাপারে টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ ফয়সাল হাসান খান জানান, বর্তমানে চোরাকারবারিরা মোটা অংকের বিনিময়ে প্রলোভন দেখিয়ে কিশোর কিশোরিদের দ্বারা মাদক বহন করছে। যা যুব সমাজের জন্য অত্যন্ত হুমকী স্বরূপ। এর থেকে উত্তোরণে সমাজের সকল ক্ষেত্রের মহলকে এগিয়ে আসতে হবে। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব