সরাইলে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: মঙ্গলবার ১২ই নভেম্বর ২০১৯ ০৪:৪০ অপরাহ্ন
সরাইলে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সরাইল উপজেলা ভারপ্রাপ্ত  নির্বাহীঅফিসার ও সহকারী কমিশনার ভুমিও উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির  সভাপতি ফারজানা প্রিয়াঙ্কা এঁর সভাপতিত্বে মঙ্গলবার (১২নভেম্বর) সকাল সাড়ে এগারটায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

এসময় উক্ত সভায় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিক উদ্দিন ঠাকুর, সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো, উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মোঃ আবু হানিফ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকিয়া বেগম, সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত (আরএমও) ডাঃ আনাস ইবনে মালেক, সদর ইউপি চেয়ারম্যান আঃ জব্বার,পানিশ্বর ইউপি চেয়ারম্যান দ্বীন ইসলাম, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ কাজল চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার মোঃ আনোয়ার হোসেন, অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, পাকশিমুল ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, সরাইল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল আজিজ,সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুবকর সিদ্দিক, সরাইল সমাজ সেবা কর্মকর্তা আবু নাঈম মৃধা, প্রমুখ, সভার শুরুতে ইউনিয়ন  ভিত্তিক সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি এবং গত সভায় গৃহীত সিদ্ধান্ত সমূহের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা করা হয়। অবৈধ দখল,দাঙ্গা, মাদক,জুয়াও সকল সামাজিক ব্যাধির বিরুদ্ধে সংশ্লিষ্ট সকলকে সজাগ তাহার নির্দেশনা প্রদান করেন।

তাছাড়া তিনি আসন্ন শীতে ওয়াজ এবংওরসসহ মসজিদ, মাদ্রাসা ও অন্যান্য প্রতিষ্ঠানে আয়োজিত কোন ধর্মীয় অনুষ্ঠানে রাষ্ট্র বিরোধী বা ধর্মীয় উস্কানিমূলক মিথ্যা প্রপাগন্ডা ছড়ানো এবং অপরাধমূলক কর্মকান্ডের প্রসার রোধে ও রাত দশটার পর মাইকের শব্দ কারণে পরিক্ষার্থীদের যাতে কোন সমস্যা না হয়। সেই জন্য সচেতনতামূলক প্রচারণা বৃদ্ধিও কঠোর নজরদারির জন্য সরাইল থানা অফিসার ইনচার্জ (ওসি)সহ সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন। সরাইল উপজেলা কালিকচ্ছ ধরন্তি ও কুট্রাপাড়া মোড় হতে ইসলামাবাদ রাস্তার দুই পাশের আগাছা পরিস্কার রাখার জন্য ইউপি চেয়ারম্যানদেরকে নির্দেশ দেওয়া হয়েছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব