ভাইয়ের সাথে দ্বন্দ্বের কারণে খুন হন সাগর মুন্সী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৮শে অক্টোবর ২০১৯ ০৭:৪৩ অপরাহ্ন
ভাইয়ের সাথে দ্বন্দ্বের কারণে খুন হন সাগর মুন্সী

পিরোজপুরের ইন্দুরকানীতে শ্বশুর বাড়িতে বেড়াতে আসা সাগর মুন্সী তার আপন খালাতো ভাইয়ের সাথে দ্বন্দের কারনে খুন হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে নিহতের আপন খালাতো ভাই লাভলু শিকদার সহ ৬ জনকে আসামী করে ইন্দুরকানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে সাগর মুন্সীর শ্বাশুরি ফাহিমা বেগম ও স্থানীয়রা জানান, প্রায় ৮ মাস আগে সাগর ও তার খালাত ভাই লাভলু সিকদার ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করত। সে সময় লাভলু ওই প্রতিষ্ঠান থেকে একটি গ্যাসের সিলিন্ডার চুরি করে। কর্তৃপক্ষ সাগরের কাছে সিলিন্ডারের কথা জানতে চাইলে সে সিলিন্ডারটি লাভলু চুরি করেছে বলে জানায়। এ খবর জেনে লাভলু সাগরের সাথে ঝগড়াঝাটির ষৃষ্টি হয়। ঐ ঘটনার জের ধরে কয়েক মাস আগেও লাভলু একবার সাগরের উপর হামলা করে ছিল তখন লাভলু সাগরকে মারার হুমকি দিয়েছিল।

ঘটনার কাল চক্রে গত শুক্রবার বিকালে সাগর দড়িচর ইকর বুনিয়া গ্রামে লাভলুর বাড়ি সংলগ্ন একটি দোকানে কলা বিক্রি করতে যায়। সেখান থেকে সাগর কালিবাড়ি বাজারের দিকে যাওয়ার সময় লাভলু সাগরের উপর হামলা চালায়। সেখান থেকে সাগরকে  উঠিয়ে লাভলুদের বাড়িতে নিয়ে যায়। এর পর থেকে সাগর নিখোঁজ ছিল।

এদিকে ঘটনার সাথে জড়িত ও আটককৃত আজাদ মোল্লার পুলিশকে দেয়া জবানবন্দী অনুযায়ী যানা যায়, শুক্রবার বিকালে সাগরকে রাস্থা থেকে জোর জবরদস্তী ভাবে লাভলুদের বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরে সাগর ও লাভলুর সাথে কথার কাটাকাটি ও ধস্তাধস্তি হলে একপর্যায়ে সাগরকে ঠেলে পানিতে ফেলে দেয় লাভলু ও আজাদ মোল্লা। তার পরে তাকে দু’জনে  মিলে পানিতে ডুবিয়ে মারার চেস্টা চালায়। এসময় সাগরের শরীর নিস্তেজ হয়ে পরলে পানি থেকে টেনে হিচড়ে উপরে তোল এবং তার মৃত্যু নিশ্চিত করতে লাভলু তার কাছে রাখা হাতুরি দিয়ে মাথার পিছনে ও সামনের দিকে আঘাত করে। ততক্ষনে সাগর মুন্সী মৃত্যুর কোলে ঢলে পরেন। ঐ সময় সাগরের লাশ নির্জন স্থানে লুকিয়ে রাখেন পরে রাতের বেলা খুনী লাভলু ও আজাদ মোল্লা লাশটিকে গুম করার উদ্ধেশ্যে বাড়ির পিছনে ধান ক্ষেতে ৪ ফুট মাটির নিচে পুতে রাখেন।

ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান আটককৃত আজাদ মোল্লার দেয়া জবান বন্দি অনুযায়ী সাংবাদিকদের এ তথ্য জানান। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে সোমবার বিকালে ৬ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদের মধ্যে আজাদ মোল্লা নামে একজনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব