বাউফলে সপ্তম শ্রেণির ছাত্রি ধর্ষিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৩শে অক্টোবর ২০১৯ ০৬:৩৭ অপরাহ্ন
বাউফলে সপ্তম শ্রেণির ছাত্রি ধর্ষিত

পটুয়াখালীর বাউফল পৌর শহরের ৬নং ওয়ার্ডে সপ্তম শ্রেণি পড়–য়া মাদ্রাসা ছাত্রিকে (১৪) ধর্ষণ করেছে এক দুর্বৃত্ত। মঙ্গলবার সন্ধা ৭ টার দিকে এ ঘটনা ঘটেছে। রাত সারে ১২ টার দিকে এসআই জাকিরের নেতৃত্বে অভিযান চালিয়ে ধর্ষক মানিক সরদার (৪১) কে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষক মানিক সরদারের হাসান (১০) ও ইউফুল (৩) নামের দুটি পুত্র সন্তান রয়েছে। তার পিতার নাম আফতের আলী সরদার। 

ধর্ষিতার পরিবার সূত্র জানায়, মঙ্গলবার সন্ধার পর ওই ছাত্রি প্রাইভেট পড়ার জন্য পাশেই মামা বাড়ি যাচ্ছিল। পথি মধ্যে ধর্ষক মানিক সরদার ছাত্রিটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী মোস্তফা মিয়ার রান্না ঘরে নিয়ে ওড়না দিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে। ওই সময়  মোস্তফার ঘরে কোন লোক ছিলনা। ধর্ষণের পর ওই ছাত্রি মামা বাড়ি গিয়ে ছোট মামা বেল্লালের কাছে বিস্তারিত জানায়। এরপর বেল্লাল বাউফল থানা পুলিশকে  বিষয়টি অবহিত করলে এসআই জাকিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেপ্তার করে। পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য বুধবার পটুয়াখালী জেনারেল হাসপাতালে পঠিয়েছেন এবং ধর্ষককে আদালতে সোপর্দ করেন। 

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এ ব্যাপারে ধর্ষিতার পিতার অভিযোগ পেয়েছি। বাউফল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯ এর ১ ধারায় মামলা দায়ের হয়েছে।