‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত

নিজস্ব প্রতিবেদক
এরফান হোছাইন. জেলা প্রতিনিধি (কক্সবাজার)
প্রকাশিত: বুধবার ১৬ই অক্টোবর ২০১৯ ১০:০৯ পূর্বাহ্ন
‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত

ফেনীর সোনাগাজীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার নিহত হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের পাঠান বাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত ডাকাতের নাম ইকবাল হোসেন (৩৫) ওরফে ইকবাল। তিনি পূর্ব ছাড়াইতকান্দি গ্রামের মৃত আবদুর রবের ছেলে। তার বিরুদ্ধে ফেনীর ছাগলনাইয়া থানা ছাড়াও জেলার পাঁচ থানা ও মীরসরাই থানায় মোট ৩৭টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, ছাড়াইতকান্দি গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরের ভিত্তিতে ফেনীর ডিবি ও সোনাগাজী মডেল থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশ পাল্টা গুলি ছোড়লে ইকবাল গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং তার সহযোগিরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। পাশাপাশি গুলিবিদ্ধ অবস্থায় ইকবালকে ‍উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনীর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জিত বডুয়া জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ইনিউজ৭১/জিয়া