হিজলায় ব্যবসায়ীকে পিটিয়েছে বখাটেরা

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, বিশেষ প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১০ই অক্টোবর ২০১৯ ০৬:২৫ অপরাহ্ন
হিজলায় ব্যবসায়ীকে পিটিয়েছে বখাটেরা

বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের ছয়গাও বাজারের ইলেকট্রিক ব্যবসায়ী আবুবকর সিদ্দিক নামে একজনকে পিটিয়ে আহত করেছে ৩ জন বখাটে। আহত আবুবকর সিদ্দিক ছয়গাও এলাকার অবেদুল্লাহ রাড়ীর ছেলে। এখন সে হিজলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে জানা গিয়েছে, তাকে উন্নয়ন চিকিৎসার জন্য পরামর্শ প্রদান করা হয়েছে।

আবুবকর সিদ্দিক জানায় , মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে  দোকান বন্ধ করে,তার খালার বাড়িতে যাওয়ার সময় সে দেখতে পায়, রাস্তার ঠিক মাঝখানে মোটরসাইকেল রেখে কথা বলছে , মেমানিয়া ইউনিয়নের মোঃ খলিল বেপারীর ছেলে মামুন বেপারী(২৬), একই ইউনিয়নের মোঃ নান্নু ফকিরের ছেলে সাকিল ফকির(২২) এবং হিজলা গৌরব্দী ইউনিয়নের বিশর এলাকার জাফর রাড়ীর ছেলে সেলিম রাড়ী(২৭) তিন বখাটে । তারা কেনো রাস্তার মাঝখানে মোটরসাইকেলটি রেখেছে , এ নিয়ে বখাটেদের সাথে কথা কাটাকাটির শুরু হয় এবং তাকে মারধর করতে থাকে।

হঠাৎই লোহা জাতীয় কিছু দিয়ে তার কপালে এবং মুখে আঘাত করে। এতে তার কপালের বাম দিকে ফেটে যায় আর ৩ টি দাঁত ভেঙ্গে যায়। উপরের পাটির ২ টি, নিচের পাটির ১টি। তার চিৎকারে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। উত্তেজিত জনতা ধাওয়া করে মামুন এবং সফিককে আটক করতে পারলেও সেলিম পালিয়ে যায়। পরে হিজলা থানায় যোগাযোগ করলে, পুলিশ এসে বখাটে দু'জনকে থানায় নিয়ে যায়। ঘটনার ব্যাপারে হিজলা থানায় তিন জনকে আসামি করে মামলা করা হয়েছে ।

ইনিউজ৭১/জিয়া