ইনকিলাবের নেছারাবাদ সংবাদদাতার বাসায় চুরি

নিজস্ব প্রতিবেদক
মোঃ হাবিবুল্লাহ মিঠূ, উপজেলা প্রতিনিধি নেছারবাদ- পিরোজপুর
প্রকাশিত: সোমবার ৩০শে সেপ্টেম্বর ২০১৯ ১০:৩৩ পূর্বাহ্ন
ইনকিলাবের নেছারাবাদ সংবাদদাতার বাসায় চুরি

দৈনিক ইনকিলাব পত্রিকার পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলা সংবাদদাতা হাবিবুল্লাহ এর বাসা থেকে নিজ ব্যবহৃত দুটি দামিয় ফোন চুরি হয়েছে। গত ২৬ সেম্পম্বর(বৃহস্পতিবার) সন্ধ্যার পরে উপজেলার স্বরূপকাঠি পৌরসভার জগৎপট্টি গ্রামের সাংবাদিক হাবিবুল্লাহর বাসায় সবার অগোচরে প্রবেশ কৌশলে জাহাঙ্গির আলম(২৮) নামে ওই দুর্ধর্ষ চোর samsungA10 এবং HuwaiY3 নামক দুটি ফোন চুরি করে নিয়ে যায়। দুর্ধর্ষ চোর জাহাঙ্গির ঢাকার মিরপুর এক নাম্বার এর দক্ষিন বিশিলের বাসিন্ধা।

খোজ নিয়ে জানাগেছে, চোর জাহাঙ্গির মিরপুরের দারুস সালাম এলাকার একটি ছিনতাইকারি চক্রের মুলহোতা। তার নেতৃত্বে ওই এলাকায় একটি ছিনতাইকারি গ্যাং চুরি,ছিনতাই,মাদক কারবার পরিচালনা করে। নিয়মিত সন্ধ্যার পরে ওই চক্রটি মিরপুর এক নাম্বার এলাকার ওভার ব্রীজ, শাহ্আলী মাজার, মুক্তিযোদ্ধা মার্কেট এলাকায় চুরি ছিনতাই করে থাকে। সাংবাদিক হাবিবুল্লাহ মোবাইল চুরির বিষয়টি নেছারাবাদ থানায় মৌখিক জানিয়েছেন।

চোর জাহাঙ্গিরের শশুর বাড়ী উপজেলার সোহাগদল ইউনিয়নের প্যাদা বাড়ী এলাকায়। গত রমজান ইদে চোর জাহাঙ্গির ঢাকা থেকে নেছারাবাদ উপজেলার সোহাগদলে আসে। সেখান থেকে ছিনতাইকারি জাহাঙ্গির মাজেমধ্যে স্বরূপকাঠি পৌরসভার সাংবাদিক হাবিবুল্লার বাসা সংলগ্ন তার এক আত্মীয় বাড়ীতে আসত। সেখানে আত্মীয়তার পরিচয় নিয়ে সে মাজে মাজে সাংবাদিক হাবিবুল্লাহর বাসায় আসা যাওয়া করত। সুযোগ নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যার পরে হাবিবুল্লার বাসায় প্রবেশ মোবাইল নিয়ে ঢাকায় পালিয়ে যায়।

ইনিউজ ৭১/এম.আর