আশুলিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
মুন্সী মেহেদী হাসান
প্রকাশিত: শনিবার ২৮শে সেপ্টেম্বর ২০১৯ ০৭:২৭ অপরাহ্ন
আশুলিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

আশুলিয়ায় ঢাকা জেলা উত্তর মটর শ্রমিকলীগের উদ্যেগে মাননীয় প্রধান মন্ত্রীর ৭৩ তম জন্ম দিন পালন করেছেন নেতাকর্মীরা। শনিবার বিকালে আশুলিয়ার বাইপাইল এলাকায় সংগঠনটির কার্যালয়ে দোয়া, আলোচনা সভা ও কেক কেটে জন্মদিন পালন করা হয়।  অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে  বাংলাদেশ মটর শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জ্বাকের দিকনির্দেশনায়, কার্যকরী সভাপতি মোঃ মুজিবুর রহমান ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম রাজুর উপস্থিতিতে মাননীয় প্রধান মন্ত্রীর সুস্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত   করেন।   

এসময় প্রধান অতিথি বলেন, মাদার অব হিউম্যানিটি, চ্যাম্পিয়ন অব দি আর্থ, গ্লোবাল অ্যালায়েন্স ফর ভ্যাক্সিনস এন্ড ইমিউনাইজেশন কতৃক "ভ্যাক্সিন হিরো", সফল রাষ্ট্রনায়ক, জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম শুভ জন্মদিন। আমরা এ দিনটাকে শ্রমিক মুক্তির দিবস হিসাবে ঘোষনা করছি। আমাদেরকে কেউ যেন চাঁদাবাজীর হাতিয়ার বানাতে না পারে,  আমরা শুধু নির্যাতিত, নিষ্পেষিত শ্রমিক ভাইদের ন্যয্য অধিকার আদায়ে সচেষ্ট থাকবো এবং জননেত্রী শেখ হাসিনার হাতে শক্তিশালী করবো এটাই আজকের জন্মদিনের  প্রতিজ্ঞা। 

আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মটর শ্রমিক লীগ ঢাকা জেলা উত্তরের সভাপতি এসএম শওকত, কার্যকরী সভাপতি মোঃ নাসির উদ্দিন রাড়ী, সিনিয়র সহ-সভাপতি মোঃ বশির খাঁন, মোঃ জসীম উদ্দীন, মোঃ হারুন মোল্লা, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ মেম্বর, সাধারণ সম্পাদক শাহাদাৎ সরকার ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তুহিন খন্দকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।  

ইনিউজ ৭১/টি.টি. রাকিব