কলাপাড়ায় শেখ হাসিনার জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক
রাকিবুল ইসলাম তনু, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: শনিবার ২৮শে সেপ্টেম্বর ২০১৯ ০৭:০১ অপরাহ্ন
কলাপাড়ায় শেখ হাসিনার জন্মবার্ষিকী উদযাপন

বঙ্গবন্ধু কন্যা টানা তিন বারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিানার ৭৩তম জন্মবার্ষিকী কলাপাড়ায় পালিত হয়েছে। শনিবার দিন ব্যাপী উপজেলা আ.লীগ, পৌর আ.লীগ, ইউনিয়ন শাখা ও তার সহযোগী অংগ সংগঠন ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে এ দিনটি উদযাপন করে। সকাল ১০টায় দলীয় কার্যালয় থেকে একটি বর্নাঢ্য রেলী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ ও প্রতিরক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়্যারমান ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক এস.এম রাকিবুল আহসান, সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম বিশ্বাস, পৌর মেয়র ও পৌর আ.লীগের সভাপতি বিপুল হাওলাদার প্রমুখ। শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দেশের মঙ্গল কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া-মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ মসজিদের পেশ ইমাম মাওলানা মাসুম বিল্লাহ। সন্ধ্যায় দলীয় কার্যালয়ে ২০ পাউন্ডের একটি কেক কেটে এ জন্মদিন উদযাপন করেন উপজেলা আ.লীগের নেতাকর্মীরা। অনুষ্ঠানে দুটি পৌরসভা, ১২টি ইউনিয়ন আ.লীগ ও তার সহযোগী অংগ সংগঠনের নেতা-কর্মী, সমর্থকসহ সর্বস্তরের মানুষের উপস্থিতিতে স্থানীয় আ.লীগ কার্যালয় জনসমুদ্রে পরিনত হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব