কাগাশুরায় সন্ত্রাসীর হামলায় একই পরিবারের আহত-৫

নিজস্ব প্রতিবেদক
এম. কে. রানা - বার্তা প্রধান ইনিউজ৭১
প্রকাশিত: শুক্রবার ২০শে সেপ্টেম্বর ২০১৯ ১১:৪০ পূর্বাহ্ন
কাগাশুরায় সন্ত্রাসীর হামলায় একই পরিবারের আহত-৫

বরিশাল সদর উপজেলার কাগাশুরা এলাকায় জমি জমা বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৫ জন। মঙ্গলবার সকাল ৮ টায় কাগাশুরা সংলগ্ন হাজি বাড়ি ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা রক্তাত অবস্থায় ফয়সাল (২৫),শিউলি বেগম (৪০),মোঃ কামাল হোসেন (৪০),রেবেকা (৩০), ফারুক (৪৫) কে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত সূত্রে জানা গেছে,র্দীঘ ৮ বছর ধরে জমি জমা নিয়ে ফারুকের চাচা সালাম ফকির ও তার ছেলে নজরুল ফকিরের সাথে বিরোধ চলছিলো। পরে ৩ মাস পূর্বে কাউনিয়া থানা পুলিশ ও গর্নমান্য ব্যাক্তিদের শালিস বৈঠকের মাধ্যমে যার যে জমি মেপে ভাগ করে বুঝিয়ে দেওয়া হয়। মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর সকালে ফয়সাল ও ফারুক তাদের জমিতে গাছ লাগায়। গাছ লাগানোর কিছুক্ষন পরেই সালাম ফকির ও তার  ছেলে নজরুল ফকির তাদের ভাড়াটিয়া সন্ত্রাসী মহিলা বাহিনী নিয়ে ফয়সালদের উপর পরিকল্পিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে ফয়সাল অংশঙ্খা জনক বলে জানিয়েছেন চিকিৎসক।

স্থানীয় সূত্রে জানা গেছে, নজরুল ফকির ও তার বাবা সালামের সন্ত্রাসী কার্যকালাপে অতিষ্ঠ হয়ে পড়েছে এই এলাকার সাধারন মানুষ। তাদের ভয় কেউ কিছু মুখ খুলছেনা। কেউ তাদের বিরুদ্ধে প্রতিবার কররেই মহিলাদের দিয়ে নারী নির্যাতনের মামলার ভয় দেখায় এবং পুলিশ দিয়ে আটক করাবে বলে ভয়ভীতি দেখিয়ে আসছে। এঘটনায় কাউনিয়া থানায় লিখিত  অভিযোগ দিয়েছেন আহতরা।