শান্তিনগর আইকন হাইটস বানিজ্যিক ও আবাসকি প্রকল্প নির্মান চুক্তিপত্র

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ৯ই আগস্ট ২০১৯ ০৬:০৬ অপরাহ্ন
শান্তিনগর আইকন হাইটস বানিজ্যিক ও আবাসকি প্রকল্প নির্মান চুক্তিপত্র

বাংলাদেশ একটি অপার সম্ভবনার দেশ, দেশের সরকারের উন্নতির ধারা বাহিকাতার সাথে তাল মিলিয়ে দেশের প্রাইভেট কোম্পানীগুলোও উন্নায়নে ভুমিকা প্রশংশনীয়, তারই ধারাবাহিকতায় দেশের আবাসন খাতে সাধারন মানুষের স্বপ্নের আবাসন বাস্তব রুপ দিতে অত্যান্ত সুনাম ও বিশ্বস্থতার সাথে এ যাবত কাজ করে চলছে নকশী হোমস লিঃ।

তারই ধারাবাহিকতায় গত ৮ই আগষ্ট ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) ভবন কাকরাইলে আমিনবাগ কো-অপারেটিভ মার্কে ট সোসাইটি লিঃ এর মধ্যে “শান্তিনগর আইকন হাইটস” নামক বানিজ্যিক ও আবাসকি প্রকল্প নির্মান চুক্তিপত্র ও এমওইউ সম্পাদন অনুষ্ঠিত হলো। অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আমিনবাগ কো-অপারেটিভ মার্কে ট সোসাইটি লিঃ এর প্রধান উপদেষ্টা, সাবেক মন্ত্রী জনাব রাশেদ খান মেনন। চুক্তিপত্রে আমিনবাগ কো-অপারেটিভ মার্কেট সোসাইটি লিঃ এর পক্ষে সভাপতি মোঃ মজিবুল হক, সম্পাদক মোঃ লোকমান হোসেন ফকির, শান্তিনগর বাজার বহুতল বিশিষ্ট ইমারত নির্মান ও প্রকল্প বাস্তবায়ন (সমন্বয়) কমিটি ইহার পক্ষে সভাপতি-আবুল কালাম সামসুদ্দিন এবং নকশী হোমস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব সালাউদ্দিন মাহমুদ খান উজ্বল স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোস্তবা জামান পপি, ১৩ নং ওয়ার্ড  আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও সাবেক কাউন্সিলর জনাব  জসিম উদ্দিন, জনাবা হাসিনা নেওয়াজ ভারপ্রাপ্ত সভাপতি এফবিসিসিআই, জনাব শফিকুল ইসলাম ভরসা পরিচালক এফবিসিসিআই, জনাব শহীদ সেরনীয়বাত চেয়ারম্যান বাংলাদেশ মুদ্রন শিল্প সমিতি, জনাব আবু মোতালেব পরিচালক এফবিসিসিআই, জনাব হেলাল উদ্দিন সভাপতি দোকান মালিক সমিতি।