প্রিয়া সাহার সংগঠন থেকে সদস্যদের এক যোগে পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক
মোঃ হাবিবুল্লাহ মিঠূ, উপজেলা প্রতিনিধি নেছারবাদ- পিরোজপুর
প্রকাশিত: রবিবার ২১শে জুলাই ২০১৯ ০৭:২৪ অপরাহ্ন
প্রিয়া সাহার সংগঠন থেকে সদস্যদের এক যোগে পদত্যাগ

প্রিয়া সাহার বেসকারি উন্নয়ন সংস্থা (শারি) এর অধীন ও অর্থায়নে পরিচালিত সংখ্যালঘুদের মানবাধিকার সুরক্ষা বিষয়ক একটি সংগঠন সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা-(সুনাম) এর কমিটি থেকে পদত্যাগ করেছেন কমিটির সদস্যরা। রোববার (২১ জুলাই) দুপুরে পিরোজপুর সদর উপজেলা কমিটির সদস্যরা পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এক যোগে পদত্যাগের ঘোষণা দেন। 

প্রিয়া সাহা ওরফে প্রিয়া বালা বিশ্বাস মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের বিষয়ে মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক তথ্য দিয়ে  বিশ্ব দরবারে বাংলাদেশ কে হেয় প্রতিপন্ন করার চেষ্টায় তারা গনহারে এ পদত্যাগ করেন। পিরোজপুর সদর উপজেলা কমিটির সভাপতি মো: হাসিবুল ইসলাম  লিখিত বক্তব্য বলেন, বাংলাদেশ সম্প্রদায়িক সম্প্রতির দেশ। 

এ দেশে সকল ধর্মের মানুষের শান্তিপূর্ণ সহবস্থান যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে তা বিশ্বের কাছে রোল মডেল হিসেবে বিবেচিত হয়। সেই খানে প্রিয়া সাহা ওরফে প্রিয়া বালা বিশ্বাস মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের বিষয়ে  যে মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক তথ্য দিয়েছেন তা প্রিয়া বালার ব্যাক্তিগত স্বার্থ হাসিল ছাড়া আর কিছুই চিন্তা করতে পারছেন না। তাই তার নালিশি বক্তব্য তারা দেশদ্রোহীর সামিল বলে মনে করে কমিটির সদস্যরা পদত্যাগ করেন। এ সময় তারা প্রিয়া সাহা এর বক্তব্য বিষয়ে তাকে দেশে ফিরিয়ে এনে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার দাবি জানান।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব