আশুলিয়ায় যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১৪ই জুন ২০১৯ ০৯:২৫ অপরাহ্ন
আশুলিয়ায় যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

 আশুলিয়ায় নিখোঁজ হওয়ার ১৪ দিন পরে সজিব (১৬) নামের এক যুবকের অর্ধ-গলিত মৃতদেহ  উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে   বাইশমাইল এলাকার বনলতা হাউজিং এর একটি বাঁশবাগান থেকে এ যুবকের মৃতদেহ  উদ্ধার করে থানা পুলিশ। নিহত সজিব(১৬) গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বামনডাঙ্গা গ্রামের মায়া শেখের ছেলে।

নিহতের মামা শাহ-আলম মোল্লা জানান,  নবীনগরের ফুঁটপাতে  সজিব হেটেঁ ঘড়ি বিক্রি  করতো। ২৭ রমজানে ১২ হাজার টাকা নিয়ে পাইকারী  ঘড়ি কিনতে বের হয়। এরপর থেকে সে আর বাসায় ফিরে আসেনি। এরপর পহেলা জুন আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী করা হয়। গত ১৪ দিন ধরে তাকে অনেক খোঁজাখুজি করেও পাওয়া যায়নি।

পুলিশ জানায়, স্থানীয়দের  খবরের ভিত্তিতে আশুলিয়ার বাইশমাইল এলাকা থেকে অর্ধগলিত অবস্থায়  যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। তবে মরদেহ অর্ধগলিত হওয়ায় কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানা সম্ভব হয়নি। ময়ণা তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে। এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে  প্রেরণ করা হয়েছে । তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব