ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ২৫

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: শুক্রবার ১৪ই জুন ২০১৯ ০৪:৩১ অপরাহ্ন
ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ২৫

কুমিল্লা-সিলেট  মহাসড়কের পদ্মা এক্সপ্রেস নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২৫ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা  সদর উপজেলার উড়শিউড়ায় এ দুর্ঘটনা ঘটে।ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি (তদন্ত)মোঃ আতিকুর রহমান সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, জামালপুর থেকে একটি বাসে ৫৬ যাত্রী নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। বাসটি ঘটনাস্থলে এলে একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ২৫ যাত্রী আহত হয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহতরা হলেন- কুড়িগ্রামের চিলমাইল এলাকার বাসিন্দা নির্মাণ শ্রমিক নুরুল ইসলাম, মাসুদ, মাহমুদুল হক, মমিনুল ইসলাম, সাইদুল, রাসেল, সাদ্দাম, রফিকুল, জয়নাল, বিল্লাল, আব্দুল আজিজ, ইউসুফ, সাজিদুল, আল মামুন, আরিফুল, রিয়াদ, নাইম, ইমাম আলী, রাজ, দেলোয়ার, সামিউল, ইমন ও রফিকুল। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত শ্রমিকরা জানান, জামালপুর থেকে কাজের জন্য সবাই চট্টগ্রাম যাচ্ছিলাম। দুর্ঘটনার সময় প্রচন্ড বৃষ্টি থাকায় সবাই বাসের মধ্যে ঘুমে ছিলো। হঠাৎ একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়।পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব