স্বামী ৯ মাস যাবত বিদেশ, স্ত্রী দেড় মাসের অন্তঃসত্বা!

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: সোমবার ১০ই জুন ২০১৯ ১১:০৭ অপরাহ্ন
স্বামী ৯ মাস যাবত বিদেশ, স্ত্রী দেড় মাসের অন্তঃসত্বা!

মাদারীপুরের কালকিনিতে স্বামী গত ৯ মাস যাবত বিদেশে থাকা সত্তেও স্ত্রী দেড় মাসের অন্তঃসত্বার সংবাদ পাওয়া গেছে। স্বামী দীর্ঘদিন বিদেশে অথচ স্ত্রী অন্তঃসত্বা। এ ঘটনায় আজ সোমবার কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। ঘটনা জানা জানি হলে এলাকায় চা ল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

ভুুক্তভোগী ও পুলিশ সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার চরলক্ষি এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে পার্শবর্তি এলাকার শামিম আকনের লম্পট ছেলে মুন্না আকন(২২) নামের এক যুবক অবৈধ প্রেমের সম্পর্ক করে এক গৃহবধুর সাথে। এবং তাকে আবার বিয়ে করবে বলে বলেন। এভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষন করে। এতে করে ওই প্রবাসীর স্ত্রী দেড় মাসের অন্তঃসত্বা হয়ে পড়ে। পরে ওই প্রবাসীর স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় ডাক্তারের কাছে নেওয়া হয়। ডাক্তার বিভিন্ন পরিক্ষা করে জানান সে দেড় মাসের অন্তঃসত্বা। এ ধর্ষনের ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

এ ব্যাপারে ধর্ষিতার বাবা বলেন, আমার মেয়ের স্বামী বিদেশে রয়েছে এ সুযোগে সহজ সড়ল আমার মেয়ে শামিম আকনের লম্পট ছেলে মুন্না আকন ধর্ষন করেছে। এঘটনা আমার মেয়ের জামাই শুনেছে। এবং সে বিদেশ থেকে জানায় সে আর দেশে আসবেও না আর আমার মেয়েকে রাখবে না। এখন আমার মেয়েকে নিয়ে কি করব। আমি আমার মেয়ের এই সর্বনাশের বিচার চাই। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব