আগৈলঝাড়ায় দেশ ও জাতির কল্যানে আ.লীগের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক
এফ এম নাজমুল রিপন
প্রকাশিত: রবিবার ২৬শে মে ২০১৯ ১০:২২ অপরাহ্ন
আগৈলঝাড়ায় দেশ ও জাতির কল্যানে আ.লীগের ইফতার মাহফিল

আগৈলঝাড়ায় আওয়ামী লীগের উদ্যোগে দেশ ও জাতির অগ্রগতি কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির পিতার ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ- এমপি’র সু-স্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ হল রুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতের সভাপতিত্বে রবিবার বিকেলে ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সাধালন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ। 

দোয়া ও ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, সরকারী শহীদ আব্দুর রব সেরনিযাবাত ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোবারক হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হাসেন, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল হোসেন টিটু, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়া, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইক, গৌরনদী উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আহম্মেদ সান্টু ভূইয়াসহসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, মুক্তিযোদ্ধ ানেতৃবৃন্দ, আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতা-কর্মী, ব্যবসায়িসহ সূধী সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দেশ ও জাতির অগ্রগতি এবং কল্যান কামনায় দোয়া ও মিলাদ পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মো. ফজলুল হক। আরও উপস্থিত ছিলেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. মহিবুল্লাহ ও থানা জামে মসজিদের পেশ ইমাম আলাউদ্দিন। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব