প্রেমের বিয়ে, বছর না যেতেই ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১৩ই মে ২০১৯ ০৪:১০ অপরাহ্ন
প্রেমের বিয়ে, বছর না যেতেই ছাত্রীর আত্মহত্যা

রাজধানীর মধ্য বাড্ডা বৈশাখী স্মরণীর ট-৬৮/৩ নম্বর বাসায় গলায় ফাঁস দিয়ে নাওশিস আহমেদ সাবা (২২) নামের এক গৃহবধূ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আত্মহত্যা করেছে। রোববার দিবাগত রাত ১২ টার দিকে বাসার ৩য় তলায় গলায় ফাঁস দেয় সে। পরে স্বামী সেলিম আহমেদ তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক রাত সাড়ে ১২টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাবা স্বামী সেলিম আহমেদের সঙ্গে মধ্য বাড্ডার বৈশাখী সরণিতে ভাড়া বাসায় থাকতেন। জয়পুরহাটের কালাই উপজেলার কালাইপুনট গ্রামের মাহবুবুল হাসান শহীদের মেয়ে সাবা সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) দেবী কান্ত বর্মণ দাবি করেন, গতকাল রাত সাড়ে ৯টার দিকে জামাকাপড় কেনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। পরে কোনো একসময় সাবা পাশের রুমে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস নেন।

সাবাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান তাঁর স্বামী সেলিম আহমেদ। সেখানে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক সাবাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় বলে জানান এসআই। ঢাকা মেডিকেল কলেজ মর্গে সাবার ভগ্নিপতি মাহমুদ জানান, সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন সাবা। গত ১০ মাস আগে প্রেমের সম্পর্কে সেলিম আহমেদের সঙ্গে বিয়ে হয় সাবার। তিন বোনের মধ্যে দ্বিতীয় তিনি।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব